web stats বার্থ ডে পার্টিতে অপু বিশ্বাস

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮

বার্থ ডে পার্টিতে অপু বিশ্বাস

দীর্ঘ ক্লান্তি, হতাশা ও ব্যর্থতাকে দূর করে নতুন বছরে সবকিছুকে নতুন করে শুরু করতে আমরা সবাই চাই। নতুন বছরটা কেমন যাবে তা বছরের শুরুতেই কিছুটা আন্দাজ করা যায়।শুরুটা ভালো হলেই বুঝা যায় শেষটা কেমন হবে।

বিগত বছরে শোবিজ অঙ্গনে সবচেয়ে আলোচিত মুখ অপু বিশ্বাস। তাকে হতে হয়েছে বহু আলোচনা আর সমালোচনার সম্মুখীন, হতে হয়েছে মানসিকভাবে বিপর্যস্ত। কিন্তু নতুন বছরের শুরুতে তাকে দেখা যাচ্ছে একেবারে ফুরফুরে।

বছরের প্রথম দিন জয়কে নিয়ে হাসিমাখা সেলফি তারই প্রমাণ। শুধু তাই নয় গতকাল তাকে বিখ্যাত কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের বার্থ ডে পার্টিতে দেখা গেছে ফুরফুরে মেজাজে সেলফি তুলতে।

ছবিতে দেখা গেছে বন্ধুদের সাথে উল্লাসে মেতে উঠেছেন অপু বিশ্বাস। এদিকে অপুকে বছরের শুরুতে উচ্ছ্বসিত হতে দেখে আবেগাপ্লুত হয়ে ভক্তরা নতুন বছরের শুভেচ্ছা জানাতে থাকেন ।

উল্লেখ্য, অপু বিশ্বাস গত বছরের এপ্রিলে বেসরকারি এক টিভি চ্যানেলের লাইভে ছয়মাসের সন্তান আব্রামসহ এসে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা ফাঁস করেন। এরপর থেকেই শাকিবের সঙ্গে তার সাংসারিক জীবনের ভাঙন দেখা দেয়।

একে একে শাকিব-অপু সংবাদের শিরোনামে পরিণত হয়। বেশকিছু দিন গুঞ্জন শোনা গেছে তাদের বিচ্ছেদ হতে চলেছে। অবশেষে কিছুদিন আগে শাকিব খান নিজেই অপুর কাছে তালাকনামা পাঠায়। কিন্তু শাকিব বিচ্ছেদ চাইলেও অপু বিশ্বাস অটল ছিল সে সংসার করবেই শাকিবের সাথে। অবশেষে অপুর ধৈর্য আর বুদ্ধিমত্তার কারণে তার সুখের পাখি ধরা দিতে চলেছে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com