web stats নরসিংদীরতে মা-মেয়েকে গণধর্ষণের মূল হোতা গ্রেফতার

রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

নরসিংদীরতে মা-মেয়েকে গণধর্ষণের মূল হোতা গ্রেফতার

নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদীর শিবপুরে চাঞ্চল্যকর মা ও মেয়েকে গণধর্ষণ মামলার মূল আসামি মোখলেছকে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার ভোর ৫টার দিকে নরসিংদীর মাধবদী পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোখলেছ নরসিংদীর শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকার মৃত চান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে শিবপুর থানায় ডাকাতি, অস্ত্র ও আইনশৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আইনসহ নানা অপরাধে ছয়টি মামলা রয়েছে।

সোমবার বিকেলে র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, নরসিংদীর শিবপুরে মা-মেয়ে গণধর্ষণের ঘটনায় অন্যতম আসামি মোখলেস ঘটনার পর পরই গাঁ ডাকা দেয়। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে সোমবার ভোরে নরসিংদীর মাধবদী পৌরসভা এলাকা থেকে তাকে গ্রেফতারের করা হয়।

র‌্যাব-১১ সূত্রে আরো জানা যায়, গত শুক্রবার বিকেলে ঢাকা থেকে মা ও মেয়ে সহ ৫ নারী স্বজন বাসযোগে সিলেটের হবিগঞ্জে নিজবাড়ী ফিরছিলেন। রাতে যাত্রীবাহি বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্ঠিঘর বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এ সময় বাসে উঠিয়ে দেয়ার কথা বলে মা মেয়েকে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটকে গণধর্ষণ করে। এ সময় ভুক্তভোগী মা-মেয়ের ডাক চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানায়।

এ ঘটনায় শুক্রবার রাতেই নির্যাতিত মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দেলোয়ার হোসেন (৩০) ও মো. শফিক (২৫) মো. মোখলেছ (৩২), মো. বাদল (৪২), বাবু মিয়া (২৫) ও মো. আলমগীরকে (৪০) আসামি করে শিবপুর থানায় মামলা দায়ের করেন। পরে এদের মধ্যে দেলোয়ার ও শফিককে গ্রেফতারের পর শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরো খবর