web stats
এক প্রেমিকের বাড়িতে দুই প্রেমিকা হাজির, অতঃপর....

শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

এক প্রেমিকের বাড়িতে দুই প্রেমিকা হাজির, অতঃপর….

এক প্রেমিকের বাড়িতে হাজির দুই প্রেমিকা। দুজনই ওই তরুণকে নিজের প্রেমিক বলে দাবি করছেন। কি করবেন এখন প্রেমিক?

এমনি ঘটনা ঘটেছে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায়। এক প্রেমিককে নিয়ে দুই প্রেমিকার টানাটানিতে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে।

তার এক প্রেমিকা উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা টাঙ্গাইল কুমুদিনী মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী। অপর প্রেমিকা উপজেলার ইচাইল গ্রামের বাসিন্দা কুরনি জালাল উদ্দিন উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী।

এরই মধ্যে পুলিশকে বিষয়টি জানিয়েছেন এক প্রেমিকা। সেই সঙ্গে ওই প্রেমিকার মা থানায় অভিযোগ দিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে প্রেমিক সাব্বিরকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সাব্বির উপজেলার বাইমাইল গ্রামের কামরুজ্জামান খানের ছেলে। তিনি মুন্সীগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী।

পুলিশ জানায়, এক ছাত্রীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রেমিক সাব্বিরের বাড়িতে শনিবার রাতে অভিযান চালিয়ে এক ছাত্রীকে উদ্ধার করা হয়। একই সঙ্গে সাব্বিরকে গ্রেফতার করা হয়। কিন্তু সে মুহূর্তে ওই বাড়িতে অবস্থান করা আরেক ছাত্রী নিজেকে সাব্বিরের প্রেমিকা পরিচয় দেয়। পরে তাকেও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

মির্জাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুরাদ বলেন, এ ঘটনায় প্রেমিক সাব্বিরের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা হয়েছে। দুই ছাত্রীই সাব্বিরকে প্রেমিক দাবি করছে। কিন্তু এক ছাত্রীর মা থানায় অপহরণের অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রেমিক সাব্বিরের বিরুদ্ধে অপহরণ মামলা হয়। পরে তাকে গ্রেফতার করা হয়।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com