web stats হঠাৎ করেই বিয়ে করলেন সাব্বির রহমান

শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

হঠাৎ করেই বিয়ে করলেন সাব্বির রহমান

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান বিয়ে করেছেন। শনিবার (১৬ মার্চ) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের আকদ অনুষ্ঠিত হয়।

সাব্বিরের স্ত্রীর নাম অর্পা। তিনি উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাব্বির-অর্পা জুটির আক্দ হয়েছে।

বাজে সময় পেছনে ফেলে জীবনের নতুন ইনিংস নিয়ে মন্তব্য করতে রাজী হননি সাব্বির। তিনি বলেন, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। এখন এ ব্যাপারে কিছু বলতে চাইছি না। যখন অনুষ্ঠান করব, তখন সবাইকে জানাব।’

সাব্বিরের পারিবারিক সূত্রে জানা গেছে, ক্যারিয়ারে স্থিতিশীলতা আনতে ও স্বচ্ছন্দে এগিয়ে নিতে বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটারদের অনেকে সাব্বিরকে পরামর্শ দিয়েছেন বিয়ে করতে। তার বাবা-মায়েরও একই চাওয়া ছিল।

সাব্বিরের বাবা বলেন, ‘ঢাকার বাসায় আপাতত ওদের আকদ করে রাখলাম। একেবারে ছোট আয়োজনে, তেমন কাউকে বলিনি। আমি ওর মা আর কাছের দু-একজন আত্মীয়-স্বজন উপস্থিত ছিল। অনুষ্ঠান করলে পরে সবাইকে জানাব। দোয়া করবেন ওরা যেন ভালো থাকে, সুখে থাকে।’

শনিবার রাতে ক্রাইস্টচার্চ থেকে টেস্ট দলের ক্রিকেটাররা ঢাকায় ফেরার কিছুক্ষণ পর সাব্বির আনুষ্ঠানিকতার ছবি ফেসবুকে পোষ্ট করেন। তাতেই এ ক্রিকেটারের বিয়ের খবরটি জানাজানি হয়।

এই বিভাগের আরো খবর