web stats সরিষাবাড়ীতে জাতীয় শিশু দিবস পালিত

শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

সরিষাবাড়ীতে জাতীয় শিশু দিবস পালিত

সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রবিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে স্বাস্থ্য ও পরিবারকল্যান প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা পৌরসভার প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে। আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাজনৈতিক নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে।

পরে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য ও পরিবারকল্যান প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-উর-রশিদ, জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ্, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, জেলা পরিষদ সদস্য খোরশেদ আলম, মুক্তিযোদ্ধা এমএ লতিফ প্রমুখ।

এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসা, গাড়াডোবা সিরাতুন্নবী আলিম মাদরাসা, বারই পটল হাই স্কুল সহ উপজেলার প্রায় প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠান নিজ নিজ উদ্দ্যোগে নানা কর্মসুচীর পালন করে।

এই বিভাগের আরো খবর