web stats
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন করা হয়েছে। এ সময় বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের নিহত সদস্য, স্বাধীনতা যুদ্ধে নিহত ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

গতকাল রোববার সকালে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক এমপি কায়সার হাসনাত, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁয়ের বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে জাতির জনকের ভাষ্কর্যে পুস্পার্ঘ অর্পন করে শ্রদ্ধাঞ্জলী জানান সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ছনিয়া আক্তার, সাধারন সম্পাদক মাহফুজুর রহমান ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি বিশাল র‌্যালী বের করা হয়। পরে সোনারগাঁ উপজেলা প্রাঙ্গণে ৯৯ পাউন্ডের একটি কেক কেটে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী পালন করা হয়।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com