web stats সাতক্ষীরায় মা ও শিশু উৎসব অনুষ্ঠিত

শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

সাতক্ষীরায় মা ও শিশু উৎসব অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় মা ও শিশু উৎসব অনুষ্ঠিত হয়েছে। জাতীয় শিশু দিবস ও বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম দিন উপলক্ষে রবিবার সকালে সাতক্ষীরা ইসলামী ব্যাংক কমিউিনিটি হাসপাতালে উক্ত মা ও শিশু উৎসব অনুষ্ঠিত হয়।

হাসপাতালটির প্রশাসনিক কর্মকর্তা আনারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ সাতক্ষীরার সাধারণ সম্পাদক ডাঃ মনোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা মেডিকেল কলেজের আবাসিক মেডিকেল সার্জন ডা. রাশিদুজ্জামান, গাইনী সার্জন ডা. ইয়াসমিন সুলতানা, চক্ষু সার্জন ডা. আব্দুল্লাহ আল মাসুদ, ডায়াবেটিক বিশেষজ্ঞ ডা. ইকবাল মাহমুদ, ডা. মাহফুজ আলম প্রমুখ।

প্রধান অতিথি এ সময় বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ আমরা পেতাম না। বঙ্গবন্ধুর বলিষ্ট নেতৃত্বে আমরা বাঙ্গালী জাতি আজ মাতৃভাষায় কথা বলতে পারছি। তিনি আরও বলেন, আজকের শিশুদের বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে জানতে হবে এবং তার মত দেশ প্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে।

উক্ত মা ও শিশু উৎসব অনুষ্ঠানে প্রায় দুইশত মা ও শিশুরা অংশ নেন। বঙ্গবন্ধুর জীবনীর উপর প্রশ্নত্তোর শেষে এ সময় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com