web stats মা হলেন দীপিকা!

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

মা হলেন দীপিকা!

বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রনবীর সিংয়ের বিয়ে হয়েছে গেল বছরের নভেম্বর মাসে। রাজকীয় সাজে মহা ধুমধাম করে ইতালির বিলাসবহুল লেক কোমোতে হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের দাম্পত্ত জীবনের এখনো এক বছর পার হয়নি। এরই মধ্যে মা হলেন দীপিকা! শুনে হয়তো অনেকেই অবাক হচ্ছেন। কীভাবে মা হলেন দীপিকা ? তাদের সন্তানের নাম শুনলেও চোখ কপালে উঠবে অনেকের। জনপ্রিয় এই তারকা দম্পতির সন্তান নাকি বলিউডের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ান।

সত্যি মা হয়েছেন দীপিকা। দীপিকা পাড়ুকোনকে বরুণ ধাওয়ান তার ‘দত্তক’ মা বলে ঘোষণা দিয়েছেন।

বিষয়টা খুলেই বলা যাক। সম্প্রতি স্ট্রিট ডান্স থ্রিডি এর শুটিং শেষ করতে লন্ডনে পাড়ি জমান বরুণ ধাওয়ান। সেই সফরে তার সঙ্গী হন রনবীর-দীপিকা। তারা যাচ্ছিলেন মাদাম তুসোয় দীপিকার মোমের মূর্তি উদ্বোধন করতে। বিমান সফরে তিনজনের আড্ডা উঠল জমে। আর সেই আড্ডার এক ঝলক শেয়ার করেন বরুণ ধাওয়ান।

একটি ভিডিও শেয়ার করে বরুণ লেখেন, ‘এই মুহূর্তে আমি আমার দত্তক মা-বাবার সঙ্গে আছি। সফরে তারা আমার দারুণ খেয়াল রাখছেন।’ দীপিকাও জানালেন তিনি ও রণবীর বরুণের দেখাশুনা করছেন।

দীপিকা বলেন, ‘আমরা খেয়াল রেখেছি বরুণ যাতে ঠিক সময়ে ডিনার করে, ঘুমোতে যায়, ব্রেকফাস্ট করে এবং অবশ্যই টয়লেটে যায়। আর এখন ওকে আমরা আশীর্বাদ করছি।’

এদিকে বরুণকে ‘কলঙ্ক’ ও ‘স্ট্রিট ড্যান্সার ৩ ডি’ সিনেমায় দেখা যাবে। অভিষেক বর্মন পরিচালিত ‘কলঙ্ক’ সিনেমায় দেখা যাবে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরের মতো তারকাদের।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com