web stats চরফ্যাসনে দূর্বৃত্তদের হামলায় একই পরিবারের ৫ জন আহত

রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

চরফ্যাসনে দূর্বৃত্তদের হামলায় একই পরিবারের ৫ জন আহত

নোমান সিকদার ,চরফ্যাসন: চরফ্যাসনের জাহানপুর ইউনিয়নের মাওলানা ভাসানী আবাসন প্রকল্পে আশ্রিত নুরনবী-ইয়াসনুর পরিবারের প্রতিবন্ধী ও শিশুসহ ৫ জন দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছে।

শুক্রবার এই হামলার ঘটনা ঘটেছে। আবাসন প্রকল্প থেকে উচ্ছেদ করে আশ্রিতঘর দখলের জন্য এমন হামলার ঘটনা ঘটেছে বলে আক্রান্ত পরিবারটি অভিযোগ করেছেন।

হামলায় আক্রান্ত ইয়াসনুর বেগম অভিযোাগ করেন, তার পরিবার ২০১৫ সন থেকে মাওলানা ভাসানী আবাসন প্রকল্পের ২নং ব্যারাকে ঘর বরাদ্দ পেয়ে বসবাস করে আসছেন। স্থানীয় রফিক হাওলাদার বেশ কিছুদিন ধরে আশ্রিত পরিবারটিকে উচ্ছেদের জন্য হুমকী দিয়ে আসছে।

গতকাল শুক্রবার রফিক হাওলাদার দলবল নিয়ে আশ্রিত পরিবারটির উপর হামলা করে। হামলায় ইয়াসনুর (৩০), নুরনবী (৪০) ইব্রাহীম (৩৫), লিজা (৪), রিয়া (৭), শ্রবন প্রতিবন্ধী কহিনুর (৪৫) আহত হয়। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে আশ্রতিদের উপর হামলার ঘটনার পরপরই অভিযুক্ত আমেনা বেগম আতœহত্যা করে আশ্রিতদের ফাঁসানোর হুমকি দেয়। আমেনা বেগম আত্মহত্যা করে আশ্রিতদের ফাঁসানোর হুমকির ঘটনায় শুক্রবার সকালে মাওলানা ভাসানী আবাসনের সভাপতি হেলাল উদ্দিন চৌধুরী শশীভূষণ থানায় সাধারন ডায়েরি করেছেন।

আবাসন প্রকল্পের আশ্রিত পরিবারগুলোর দায়িত্বরত সমিতির সভাপতি হেলাল চৌধুরী জানান,আবাসনের আশ্রিতদের উপরে কয়েক দফা হামলার ঘটনা ঘটেছে। এসব হামলার ঘটনায় আমার ইতিপুর্বে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একাধিক লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাইনি।

শশীভূষণ থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, হামালার ঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর