web stats জঙ্গি ও মাদক নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা: স্বরাষ্ট্রমন্ত্রী

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

জঙ্গি ও মাদক নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রদীপ শীল, রাউজান: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গি ও মাদক নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাদক ও জঙ্গিবাদ কোন ধর্ম সমর্থন করে না। মাদক ব্যবসা ছাড়া আরো আনেক ব্যবসা রয়েছে, অন্যান্য ব্যবসা করুন। অন্যায়ের কাছে মাথানত নয়, এ শিক্ষা দিয়েছেন মাস্টার দা সূর্যসেন। দেশের মানুষ সচেতন হলেই মাদক ও জঙ্গিবাদ দমন সম্ভব।

বৃহস্পতিবার ( ১৪ মার্চ ) রাউজান উপজেলা সদরের একেএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত মাদক ও জঙ্গি বিরোধী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী রাউজানের প্রশংসা করে বলেন, রাউজান ক্লিন ও গ্রীণ এলাকা। শতশত বছর ধরে রাউজান ঐতিহ্য ও সমৃদ্ধ উপজেলা। রাউজানের সন্তান মাস্টার দা সূর্যসেন প্রথম স্বাধীনতা সংগ্রাম শুরু করে। বঙ্গবন্ধু তার দেখানো পথ অনুসরণ করে এদেশ স্বাধীন করেছেন।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিক্সন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডি আই জি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা, চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মাশহুদুল কবীর, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ, প্যানেল মেয়র বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যন মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহাব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু জাফর চৌধুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনাসহ উপজেলার প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, পৌর কাউন্সিলরগণ, রাউজান উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনসমূহের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বর্ণখচিত নৌকা প্রতীকি ব্যাজ পরিয়ে দেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী মাস্টার দা সূর্যসেন এর আবক্ষয় মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করেন। মাস্টার দা সূর্যসেন লাইব্রেরীতে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন মন্ত্রী। পরে রাউজান থানার দ্বিতল ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ ছাড়াও পূর্বগুজরা তদন্ত কেন্দ্র,পাহাড়তলীতে সহকারি পুলিশ সুপার কার্যালয়, ফায়ার সার্ভিস স্টেশন, দক্ষিণ রাউজান থানার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। মন্ত্রী বিভিন্ন ব্যস্থতার ফাঁকে রাউজানের দৃষ্টিনন্দন মিনি পর্যটন গিরি ছায়া পরিদর্শন করেন।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com