web stats
সেনবাগে বিনাপ্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়ারম্যান হলেন জাফর আহাম্মদ চৌধুরী

শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

সেনবাগে বিনাপ্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়ারম্যান হলেন জাফর আহাম্মদ চৌধুরী

রফিকুল ইসলাম সুমন( নোয়াখালী): দেশব্যাপী ৪র্থ ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষদিনে আজ বুধবার দুপুরে নোয়াখালীর সেনবাগে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের ৩ বারের সভাপতি আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরীকে সমর্থন জানিয়ে বিদ্রোহী প্রার্থী লায়ন জাহাঙ্গীর আলম মানিক মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। বুধবার দুপুরে লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজ অডিটোরিয়ামে আওয়ামীলীগের এক যৌথ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূইয়া মানিক, আ’লীগ দলীয় প্রার্থী আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরী ও মনোনয়নবঞ্চিত প্রার্থী লায়ন জাহাঙ্গীর আলম মানিক।

সভায় উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষক,সাংবাদিক, ব্যবসায়ী সহ নানা শ্রেনী পেশার লোকজন উপস্হিত ছিলেন। এসময় দুপ্রার্থী ও নেতাকর্মীদের আবেগ অনুভূতি ত্যাগ পর্যালোচনা করে লায়ন মানিক জাফর চৌধুরীকে সমর্থন জানালে উপস্হিত জনতা মিছিলে মিছিলে স্বাগত জানান তাদেরকে।

পরে বিকেলে নেতা কর্মীদের বিশাল গাড়ী বহর নিয়ে জাফর আহাম্মদ চৌধুরী ও লায়ন মানিক জেলারিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মানিক তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য নির্বাচনে জাফর চৌধুরী নৌকার টিকিট পেয়ে ও লায়ন মানিক স্বতন্ত্র মনোনয়ন পত্র দাখিল করেন। আজ বুধবার লায়ন মানিকের প্রত্যাহারে বিনাপ্রতিদ্বন্দিতায় নিশ্চিত ভাবে চেয়ারম্যান হচ্ছেন জাফর চৌধুরী।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com