web stats কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে দু-দল ডাতাত দলের বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের দাবি।

আজ মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি এলজি গান, ৪ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করেছে করেছে পুলিশ।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের মাঠের কাটাদহ নামক স্থানে দু-দল ডাকাতের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল নিয়ে গোলাগুলির শুরু হয়।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ডাতাতরা পুলিশ কে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। এ সময় পুলিশ ও পাল্টা গুলি চালালে ডাকাতরা পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাতাত সদস্য কে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত ডাকাতরা হলো পার্শবর্তী গরুড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন মুফা (৪৫) ও কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে মাহাবুল (৪২)।

ওসি আরো জানান, এসময় দুই পুলিশ সদস্য আসাদুল ও জিয়া আহত হয়েছে। নিহত ডাকাতদের বিরুদ্ধে চুরি ছিনতাই ও ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com