web stats বোরহানউদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান মুন

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

বোরহানউদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান মুন

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ভোলা বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছে একাধিক। তারা সবাই যার যার অবস্থান থেকে ব্যানার, ফেস্টুন দিয়ে নিজেদের প্রার্থীতা জানান দিচ্ছেন। এদিকে বোরহানউদ্দিন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে ভোটারদের সাথে কৌশল বিনিময় করে নিজের প্রার্থীতা জানান দিচ্ছেন তরুন মহিলা নেত্রী মেহেরুন আক্তার মুন।

তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে নিজের প্রার্থীতা জানান দিয়ে সকলের দোয়া চাচ্ছেন। গত ১ বছর যাবত নির্বাচনী প্রস্তুতি নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি বৃহস্পতিবার ও শুক্রবার বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজ এলাকা, পৌর ৫নং ওয়ার্ডে মুসলিম পাড়া এলাকা ও ডাইবেশন রোড এলাকা, নান্নু মাষ্টার বাড়ী সহ বেশ কয়েকটি বাড়ীতে বাড়ীতে গিয়ে নিজের প্রার্থীতা জানান দিয়ে দোয়া চান। মেহেরুন আক্তার মুন এর স্বামীর বাড়ী পৌর ৫নং ওয়ার্ড এবং তার বাবার বাড়ী পশ্চিম দক্ষিণ জয়নগর বাওদিন হাওলাদার বাড়ী।

এব্যাপারে মেহেরুন আক্তার মুন জানান, আমি বোরহানউদ্দিন পৌর ৫নং ওয়ার্ডের আ’লীগের মহিলা নেত্রী। আ’লীগের রাজনীতির সাথে ২০১৪ সাল থেকে সক্রিয় ভাবে জড়িত। গত পৌর নির্বাচনে বোরহানউদ্দিন পৌর ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে মহিলা সংরক্ষিত কাউন্সিলর পদে নির্বাচন করতে প্রচার- প্রচারনা করেছি।

পরে দর্লীয় সিদ্ধান্তে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। আসন্ন উপজেলা নির্বাচনে আমি মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হতে মাঠে কাজ করছি। ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে কৌশল বিনিময় করছি। আমি তরুনদের পছন্দের প্রার্থী হিসাবে ইতিমধ্যে ব্যাপক সাড়া পেয়েছি। আ’লীগের নেতৃবৃন্দ যদি আমাকে নমিনেশন দেয় আমি আমার মেধা, দক্ষতা দিয়ে মানুষের বিপদে আপদে সাহায্য সহযোগিতা করে পাশে থেকে সেবা করে যাবো এবং সমাজ থেকে বাল্য বিবাহ রোধ ও যৌতুকের বিরুদ্ধে প্রতিবাদ করে যাবো ইনশাআল্লাহ।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com