web stats ঠাকুরগাঁওয়ে দুইশতাধীক গ্রামবাসীর বিরুদ্ধে বিজিবি'র মামলা, এলাকায় ক্ষোভ

বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

ঠাকুরগাঁওয়ে দুইশতাধীক গ্রামবাসীর বিরুদ্ধে বিজিবি’র মামলা, এলাকায় ক্ষোভ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে গরু জব্দ করাকে কেন্দ্র করে বিজিবি-গ্রামবাসী সংঘর্ষের ঘটনায় নিহত ৩ জনসহ আড়াইশ জনের বিরুদ্ধে দুটি মামলা করেছে বিজিবি। অন্যদিকে হরিপুর এলাকার সচেতনমহলসহ গোটা জেলায় মামলা বিষয়ে ক্ষোভ দেখা দিয়েছে।

শুক্রবার সকালে হরিপুর থানার ওসি আমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় নায়েব সুবেদার জহুরুল ইসলাম বাদী হয়ে বহরমপুর গ্রামবাসীর বিরুদ্ধে হরিপুর থানায় মামলা দুটি দায়ের করেন।মামলা দুটির মধ্যে একটিতে বিজিবির গুলিতে নিহত শিক্ষক নবাব আলী ও সাদেকুল ইসলামকে আসামি করা হয়েছে। গরু পাচার ও ছিনতাইয়ের অভিযোগে করা মামলাটিতে মোট আসামি রয়েছেন ৩ জন।

তিনি আরও বলেন, সরকারি কাজে বাধাদান, বিজিবি সদস্যদের ওপর চড়াও, অস্ত্র নিয়ে জীবননাশের চেষ্টা, সরকারি অস্ত্র লুণ্ঠনের চেষ্টা, অস্ত্রের ক্ষতিসাধন ইত্যাদি অভিযোগে আরেকটি মামলায় ১৯ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত আড়াইশ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়ে থানা পুলিশ কোন পদক্ষেপ গ্রহণ করবেন কি না এমন প্রশ্নের জবাবে হরিপুর থানা পুলিশের ওসি আমিরুজ্জামান বলেন, বিজিবি’র দেয়া মামলা দুটি গ্রহণ করা হয়েছে। তবে ঠাকুরগাঁও পুলিশ সুপারের নির্দেশ না পাওয়া পর্যন্ত কোন পদক্ষেপন গ্রহণ করা হবে না।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com