web stats শার্শায় অস্ত্র-গুলি ও মাদকসহ আটক-১০

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

শার্শায় অস্ত্র-গুলি ও মাদকসহ আটক-১০

ইয়ানূর রহমান: যশোরের শার্শা থানা পুলিশের বিশেষ অভিযানে মঙ্গলবার রাতে বিভিন্ন এলাকা থেকে একটি ওয়ান শুটারগান, ১রাউন্ড গুলি, ২২৪পিচ ইয়াবা, ১৫৩ বোতল ফেন্সিডিল, ২শ’ গ্রাম গাজা ও ইজিবাইকসহ ১০ জনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে, শার্শা উপজেলার রামপুর গ্রামের মৃত মহিউদ্দীন বিশ্বাসর ছেলে কুখ্যাত মাদক ও অস্ত্র সহ একাধিক মামলার আসামী কবিরুল ইসলাম কবু (৪২), ঝিকরগাছা উপজেলা সংকরপুর গ্রামের আবুল কাশেমের ছেলে আবুছার গাজী (৩৫), শার্শা উপজেলার বাগআঁচড়া গ্রামের কদর আলীর ছেলে আবুল কাশেম (২৭), অগ্রভুলোট গ্রামের বাদল গাজীর ছেলে শাহাদত হাজী (৪০), রুদ্রপুর গ্রামের আব্দুল মজিদ শেখ’র ছেলে শরিফুল ইসলাম (২২), খাইরুল ইসলামের ছেলে সোহাগ (২২), ওবাইদুল ইসলামের ছেলে বাপ্পি (২০) আমলাই গ্রামের ভিম সিংহ’র ছেলে সঞ্জয় কুমার সিংহ (৩৫), কন্যাদহ গ্রামের আকরাম আলীর ছেলে তরিকুল ইসলাম (১৬) ও ঝিকরগাছা উপজেলার বোদখানা গ্রামের নজরুল ইসলামের ছেলে নুরুল ইসলামকে আটক করেছে পুলিশ।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, চোরাচালান প্রতিরোধ ও মাদক দ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান কালে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন এলাকা থেকে একটি ওয়ান শুটারগান, ১রাউন্ড গুলি, ২২৪পিচ ইয়াবা, ১৫৩ বোতল ফেন্সিডিল, ২শ’ গ্রাম গাজা ও ইজিবাইকসহ ১০ জনকে আটক করেছে। এ ব্যাপারে আটককৃতদের নামে শার্শা থানা অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com