web stats সরিষাবাড়ীতে জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

সরিষাবাড়ীতে জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে জাতীয় সাংবাদিক সংস্থার ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা সরিষাবাড়ী উপজেলা শাখার উদ্যোগে মঙ্গলবার সকালে তারাকান্দি শিল্পা ল এলাকায় বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

এ সময় র‌্যালিটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে ট্রাক ও ট্যাংক লড়ি কার্যালয় সম্মুখে এসে আলোচনা সভায় মিলিত হয়। সংস্থার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মশিউর রহমানের স ালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দৈনিক জনবাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ ছানোয়ার হোসেন বাদশা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মোত্তালেব, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুস ছাত্তার, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন, তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মহাব্বত কবির, সরিষাবাড়ী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবুল হোসেন, সাংবাদিক এসএইচএম ইব্রাহীম হোসাইন লেবু, এম এ মান্নান, ডা. জাকারিয়া জাহাঙ্গীর, সোলায়মান হোসেন হরেক, শফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, মমিনুল ইসলাম কিসমত, সংস্থার সহ-সভাপতি মোস্তাক আহমেদ মনির, সহ-সাধারন সম্পাদক ফারুক হোসেন ফিরোজ, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, অর্থ সম্পাদক রব্বানী সরকার, প্রচার সম্পাদক ইসমাইল হোসেন রাশেদ, দপ্তর সম্পাদক জাহিদ হাসান প্রমুখ। আলোচনা সভায় সংগঠনের সংক্ষিপ্ত ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখা হয় ও কেক কেটে ৩৮ বসন্তে যাত্রাকে স্বাগত জানানো হয়।

Loading...

এই বিভাগের আরো খবর


Loading…

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com