web stats ঠাকুরগাঁওয়ে বিজিবি'র সাথে এলাকাবাসীর সংঘর্ষে নিহত ২, আহত ১৫

রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

ঠাকুরগাঁওয়ে বিজিবি’র সাথে এলাকাবাসীর সংঘর্ষে নিহত ২, আহত ১৫

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিজিবি’র সাথে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে।সংঘর্ষে বেতনা ক্যাম্পের বিজিবি’র ছোড়া গুলিতে দুজন পথচারী এবং ১৫ জনের বেশি এলাকার সাধারণ মানুষ হয়েছেন। আহতরা হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের সংখ্যা আরো বাড়ার আশংকা রয়েছে।

নিহত দুজন হলেন হরিপুর উপজেলার রহিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নবাব উদ্দীন (২৫) এবং একই গ্রামের জাহির উদ্দীনের ছেলে সাদেক আলী (৪০)।

এলাকাবাসী জানায়, রহরমপুর গ্রামের মাহাবুব আলী গত ০৬ মাস আগে একটি গরু ক্রয় করে। সেই গরু মঙ্গলবার সকালে স্থানীয় যাদুরানী বাজারে বিক্রি করার জন্য বাড়ী থেকে বের করে। এ সময় বেতনা ক্যাম্পের বিজিবি’র সদস্যরা ভারতীয় গরু মনে করে ক্যাম্পে গরুটি নিয়ে যাওয়ার জন্য মাহাবুবের কাছ থেকে ছিনিয়ে নিতে গেলে মাহাবুবের পরিবার ও এলাকাবাসীর সাথে সংঘর্ষ বাধে।

পরে বিজিবি’ গুলি ছোড়লে যাদুরানী বাজারের উদ্দেশ্যে আসা পথচারী দুজন নিহত হয় এবং প্রায় ১৫ জনের বেশি আহত হয়।

হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: আব্দুস সামাদ বলেন, গুলিবিদ্ধ প্রায় ১৫ জনের গুলি বের করে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

হরিপুর থানার ওসি আমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার এমজে আরিফ বেগ বলেন, আমি ঘটনাস্থলেই আছি। সবকিছু জেনে পরে জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com