web stats উত্তরার মাইলস্টোনে র‌্যাগিংয়ের ভিডিও ভাইরাল (ভিডিও)

মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

উত্তরার মাইলস্টোনে র‌্যাগিংয়ের ভিডিও ভাইরাল (ভিডিও)

রাজধানীর উত্তরার মাইলস্টোন স্কুল এন্ড কলেজে একটি র‌্যাগিংয়ের ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে কলেজ কর্তৃপক্ষ বলছে, এ ধরনের কোনো ঘটনা সেখানে ঘটেনি। যে ভিডিওটি ভাইরাল করা হয়েছে সেটা বানানো। যে ছাত্রকে র‍্যাগিং করা হয়েছে সেই ছাত্র নিজেই স্বীকার করেছে এ ভিডিও তারা ফান করে করেছে। ভাইরাল ভিডিওর বিষয়টি নিয়ে এমন দাবি করেছেন প্রতিষ্ঠানটির স্কুল শাখার প্রিন্সিপাল মো. আশরাফ হোসেন।

মো. আশরাফ হোসেন বলেন, ‘আমাদের প্রত্যেকটা রুমে সিসিটিভি ক্যামেরা আছে। এ ধরনের কোনো ঘটনাই নাই। যে ছেলে এটা (ভিডিও) দিছে সে আমাদের কাছে বলছে স্যার এটা অামরা ফান করছি। অামাদের ভয়ে ছেলেরা অস্থির থাকে সবসময়। এ সমস্ত করার কোনো সুযোগ নাই। ’ তিনি আরও বলেন, ‘নিজেরাই এসব করছে তারা। যে ছেলে মার খাইছে সে ছেলেই আবার বলেছে এটা অামরা ফান করেছি স্যার। ’গতকাল শুক্রবার সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে র‌্যাগিংয়ের ১ মিনিট ৫০ সেকেন্ডের ওই ভিডিওটি ভাইরাল হয়েছে ।

ভিডিওটিতে দেখা যায়, মাইলস্টোন কলেজের দ্বিতীয় বর্ষের বেশ কয়েকজন (৮-১০) শিক্ষার্থী শ্রেণিকক্ষে প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে র‌্যাগ দিচ্ছে, প্রথমে ওই প্রথম বর্ষের শিক্ষার্থীকে শ্রেণিকক্ষের দরজা লাগিয়ে দিতে বলা হয়। তার পর র‌্যাগিং করা কেউ কেউ বলে উঠে ‘ভিডিও কর’।

প্রথম বর্ষের ওই শিক্ষার্থী সরি বলার পরও র‌্যাগ দেওয়া শিক্ষার্থীদের একজন প্রথমে গালে থাপ্পড় দেয়। এর পর উপর্যপুরি কিল আর ঘুষি চলতে থাকে, শিক্ষার্থীটি বার বার ভুল স্বীকার করাও পরও তাকে মারা হয় এক পর্যায়ে সে কান্নাও করে দেয়। পরে ওই শিক্ষার্থীকে কানে ধরিয়ে উঠবস করানো হয় এবং আবার কিল ঘুষি দেওয়া হয়। মাইলস্টোন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের এমন ঘটনাটি ফেসবুকে ব্যাপকভাবে সমালোচিত হচ্ছে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com