web stats ময়মনসিংহে ৬০ বোতল ফেন্সিডিল ও ৬০ পিচ ইয়াবা সহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

ময়মনসিংহে ৬০ বোতল ফেন্সিডিল ও ৬০ পিচ ইয়াবা সহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদক ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৬০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল ও ৬০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ফেন্সিডিল ব্যবসায়ী আকুয়া মড়লপাড়ার মোঃ আপন মিয়া, ইয়াবা ব্যবসায়ী খলিলুর রহমান ওরফে অনিক, মোঃ শাকিল, নাসির উদ্দিন ওমুক্তার মিয়া। বুধবার তাদেরকে পৃথক মামলায় আদালতে পাঠানো হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ডিবি পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে মঙ্গলবার ডিবির এসআই মোঃ আব্দুল জলিল, এএসআইমোঃ আব্দুল খালেক ও এএসআই সুজন চন্দ্র সাহা শহরের বাঘমারা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৬০ বোতল ফেন্সিডিলসহ আলোচিত মাদক ব্যবসায়ী মোঃ আপনকে গ্রেফতার করে। তার বাড়ি শহরের আকুয়া মড়লপাড়ায়।

ডিবির উল্লেখিত দলটি পরে জেলা সদরের উনারপাড়া এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ অপর মাদক ব্যবসায়ী খলিলুর রহমান ওরফে অনিককে গ্রেফতার করে। এছাড়া পৃথক অভিযানে এসআই মাসুদ জামালী, এসআই আব্দুল লতিফ ও এএসআই ফারুক হোসাইন ফুলবাড়ীয়ার রাধাকানাই বাজার থেকে ১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ শাকিল ও নাসির উদ্দিনকে গ্রেফতার করে। পরে ত্রিশাল উপজেলা পরিষদের সামনে থেকে ১০ পিস ইয়াবাসহ অপর মাদক ব্যবসায়ী মুক্তার মিয়াকে গ্রেফতার করে পুলিশ। মাদক উদ্ধারের ঘটনায় পৃথক মামলা হয়েছে। গতকাল বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com