web stats পরিচালক স্বপন নায়িকা পূর্ণিমার অনৈতিক ব্যবসায় নিয়ে যে ব্যাখা দিলেন

মঙ্গলবার, ২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

পরিচালক স্বপন নায়িকা পূর্ণিমার অনৈতিক ব্যবসায় নিয়ে যে ব্যাখা দিলেন

ইউরোপের ফ্রান্সে আদম ব্যবসার সঙ্গে জড়িত পূর্ণিমা এবং চলচিত্র পরিচালক স্বপন আহমেদ এমন বিষয়ে নিজের এবং পূর্ণিমার ইস্যুতে ব্যাখা দিয়েছেন। এমনকি সংবাদটিকে একটি মহলের অপপ্রচার বলে দাবি করেন তিনি।

ফ্রান্সের প্যারিস থেকে টেলিফোনে স্বপন আহমেদ পূর্বপশ্চিমকে জানান, গত সেপ্টেম্বরে নায়িকা পূর্ণিমাসহ মোট ৭ জনের জন্য ভিসার আবেদন করা হয় ঢাকাস্থ ফ্রান্স দূতাবাসে। পূর্ণিমার পরিবারের পক্ষ থেকে তার স্বামী এবং একমাত্র সন্তানের (মেয়ে) ভিসা চাওয়া হয়। এছাড়া অভিনেতা ফারুক আহমেদ, শিপন মিত্র, শিমুল খান এবং জীবনের জন্য একই সঙ্গে ভিসার আবেদন করা হয়। ৭ থেকে ৮ নভেম্বরের দিকে তারা ভিসা পান। কিন্তু পরবর্তীতে ফ্রান্সে তাপমাত্রা অতিরিক্ত কমে যাওয়ায় শুটিং বাতিল করা হয়।

স্বপন আহমেদ আরো বলেন, তাদের বাইরে কারো জন্য ভিসার আবেদনই করা হয়নি। যাদের জন্য ভিসা চাওয়া হয়েছে তারা সবাই প্রতিষ্ঠিত অভিনেতা। তিনি বলেন, কোনো একটি মহল নায়িকা পূর্ণিমা এবং আমার সম্মান হানির জন্যই এমন অপপ্রচার চালাচ্ছে যখন মালয়েশিয়াতে পরিচালক অনন্য মামুনকে আদম পাচারের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। পূর্ণিমা এবং আমার পক্ষ থেকে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com