web stats স্কুল পরিচালনা নিয়ে এখন ব্যস্ত শাবনূর

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

স্কুল পরিচালনা নিয়ে এখন ব্যস্ত শাবনূর

বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে একটি দীর্ঘ সময়ে দাপটের সাথে একের পর এক সুপার হিট চলচ্চিত্র দর্শককে উপহার দেয়া নায়িকার নাম শাবনূর। বাংলাদেশ চলচ্চিত্রের ইতিহাসে অমর এক জুটি’র নাম সালমান-শাবনূর। সেই জুটি’র একজন তিনি। যদিও এখন আর চলচ্চিত্রে খুব বেশি নিয়মিত নন তিনি। কিন্তু ভক্তদের কাছে এখনো অনেক শ্রদ্ধা, ভালোবাসা, ভালোলাগার এক নাম শাবনূর।

পরলোকগত কিংবদন্তী চলচ্চিত্র পরিচালক এহতেশামের হাত ধরেই ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে শাবনূরের অভিষেক হয়। এমবি ফিল্মস লিঃ প্রযোজিত আজিজ মোহাম্মদ ভাই নিবেদিত এই চলচ্চিত্রে শাবনূরের বিপরীতে অভিনয় করেন শাব্বীর। তবে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে সালমান শাবনূর জুটি’র শুভারম্ভ হয়। রাজধানীর বারিধারা এলাকায় অবস্থিত ‘সিডনী ইন্টারন্যাশনাল স্কুল’র দু’জন কর্ণধারের একজন শাবনূর। আরেকজন তারই ছোট বোন ঝুমুর। স্কুল পরিচালনা নিয়েও শাবনূরের রয়েছে যথেষ্ট ব্যস্ততা। নিজের অবস্থান নিয়ে এখনো সন্তুষ্ট শাবনূর।

শাবনূর বলেন,‘ আল্লাহর রহমতে চলচ্চিত্রে এখনো যথেষ্ট সম্মান নিয়েই আছি আমি। আমার অভিনয় জীবনের পথচলায় আমার প্রত্যেক চলচ্চিত্রের পরিচালক, প্রযোজক, সিনেমাটোগ্রাফার, কাহিনীকার, প্রোডাকশন বয়, ট্রলিম্যান থেকে শুরু করে সংশ্লিষ্ট সবার কাছে আমি কৃতজ্ঞ। বিশেষ করে আমার বোন ঝুমুরের কথা উল্লেখ করতেই হয়। সবারই সহযোগিতায় আমি আজকের শাবনূর। চলচ্চিত্রের সবাইকে নিয়ে আমি ভালো থাকতে চাই।’ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘দুই নয়নের আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৫ সালে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। একই পরিচালকের ‘এতো প্রেম এতো মায়া’ চলচ্চিত্রে সুদীপ কুমার দীপের লেখা শ্রী প্রীতমের সুর সঙ্গীতে প্লে-ব্যাক করেছেন। শিগগিরই এর শুটিং শেষ করবেন তিনি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com