web stats হঠাৎ অপু বিশ্বাস ফেসবুক লাইভে এসে যা বললেন...

মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

হঠাৎ অপু বিশ্বাস ফেসবুক লাইভে এসে যা বললেন…

শাকিব খানের বিবাহ বিচ্ছেদ নোটিশ পাওয়ার পর থেকে ফেসবুকে তেমন একটা দেখা যায়নি অপু বিশ্বাসকে। কিন্তু হঠাৎ করেই হাজির হলেন ফেসবুক লাইভে। তবে ব্যক্তিগত কোনো বিষয়ে নয়।

নামি ফ্যাশন হাউস ভাসাভির ব্রাইডাল কালেকশনের মডেল হয়েছেন অপু। তার অংশ হিসেবে ফটোশুট করলেন রোববার। আর এই উপলক্ষে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে অংশ নেন নায়িকা।

অপু জানান, নিজের পেজ থেকে খুব একটা লাইভে আসা হয় না। সর্বশেষ ‘রাজনীতি’ সিনেমার প্রচারণায় এসেছিলেন লাইভে। এবার দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন ভাসাভির নতুন কালেকশনের।

চলতি বছরের শুরু থেকে শেষ পর্যন্ত আলোচনায় রয়েছেন অপু। বছরের শুরুতে তার অন্তর্ধান নিয়ে সরব ছিল মিডিয়াগুলো। ১০ এপ্রিল একটি টেলিভিশন চ্যানেলের লাইভে হাজির হন সন্তানসমেত। জানান, কয়েকবছর আগে শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছিল্। আর সন্তানের মা হন ২০১৬ সালে।

এ নিয়ে বছরজুড়ে শাকিবের সঙ্গে চলেছে টানাপোড়েন। বছর শেষে নায়কের কাছ থেকে পেলেন বিবাহ বিচ্ছেদের নোটিশ। অবশ্যই সপ্তাহ দেড়েক ধরে এ বিষয়ে একদমই চুপ রয়েছেন দুই তারকা। শোনা যাচ্ছে, দুজনের পরিবারের পক্ষ থেকে সমঝোতার চেষ্টা চলছে।

বিরতির পর ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’। সিনেমাটি বেশ প্রশংসিত হয়। বছরের শেষ দিকে ‘কাঙাল’ ও ‘কানাগলি’ শিরোনামের দুই সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েও পিছিয়ে আসেন অপু। তবে তাকে বেশ কিছু বিজ্ঞাপন, ফটোশুট ও স্টেজ শো’তে দেখা গেছে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com