web stats আমি সবচেয়ে বেশি ভালবাসি সেটা ও জানে: শাকিব

শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

আমি সবচেয়ে বেশি ভালবাসি সেটা ও জানে: শাকিব

বাসা থেকে বের হলে, মনোযোগ দিয়ে ওয়ালেট সহ আনুষঙ্গিক অনেক কিছু নিয়ে নিশ্চয়ই বের হন। মনির জামান শাকিব খানের জন্য তেমনই একজন। সম্পর্কে চাচাতো ভাই। তার চেয়ে বড় সম্পর্ক জানে জিগির দোস্ত। এই সম্পর্কটা সুপারস্টার শাকিব হওয়ার পরে নয়। সেই ছোট্টাবেলা থেকে শাকিবের সঙ্গে আছেন। শাকিবের সুখ দু:খ কিংবা বিপদ, সবার আগে বুক পেতে দেন মনির। শাকিবের বাসাতেই তার বাস। দেশ কিংবা বিদেশ হোক সার্বক্ষনিক তার সঙ্গ দেন মনির। গল্প, আড্ডা , মাস্তি সবকিছুতেই থাকতে হবে মনিরকে।

শোবিজে অনেকেরই জানা, শাকিবকে ফোনে পাচ্ছেন না? মনিরের সঙ্গে যোগাযোগ করেন। শাকিবের নজড়ে আসতে অনেকেই যোগাযোগ করে মনিরের সঙ্গে। শাকিবের সব খবর এক মনিরের কাছেই মিলবে। অনেকেই মাঝেমধ্যে খবরে দেখেন শাকিবের ভাই মনির জানিয়েছেন। মনির আসলে এমনই কাছের মানুষ শাকিবের।

সেই মনিরকে নিয়ে শাকিব কি বলে? ‘শৈশবে আমরা তিনজন বেশ ভালো বন্ধু ছিলাম। শামিম নামে আমাদের আরও একটা বন্ধু ছিল। আমরা ছোটবেলা একসঙ্গে ঘুরতাম, আনন্দ ফূর্তি করতাম। শামিমের সঙ্গে অনেকদিন যোগাযোগ নেই। মনির তো আমার ভাইও। ও আমার চেয়ে বয়সে ছোট। কিন্তু বন্ধু বলেন আর ভরসা বলেন। সবকিছুর সঙ্গে ও থাকে। ও আমার এমনই কাছের, আমার সম্পর্কে এমন অনেক কিছু ও জানে যা পৃথিবীতে অন্য কেউ জানে না। এমনকি আমার ব্যংক ব্যালেন্সও সামলায় ও। পৃথিবীতে এই মানুষটাকে আসলে আমি একটু বেশিই ভালবাসি। অনেক সময় ওর সঙ্গে রাগারাগিও করি। মন মেজাজ খারাপ থাকলে ওর সঙ্গে খারাপ ব্যবহার করি। কিন্তু ওকে যে আমি সবচেয়ে বেশি ভালবাসি সেটাও ও জানে’।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com