web stats আফ্রিদি ও জেরিনকে নিয়ে প্রেমের গুঞ্জন, এ বিষয়ে যা বললেন জেরিন খান

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮

আফ্রিদি ও জেরিনকে নিয়ে প্রেমের গুঞ্জন, এ বিষয়ে যা বললেন জেরিন খান

ক্রিকেটের সঙ্গে বলিউডের যোগসূত্র সেই আমল থেকেই। বহু নায়িকাই ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খেয়েছেন। যার সর্বশেষ উদাহারণ আনুশকা শর্মা। চুটিয়ে প্রেম করার পর গত ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেছেন। এর রেশ এখনও গোটা ভারতীয় উপমহাদেশজুড়ে রয়েছে।

সেই রেশ কাটতে না কাটতেই নতুন এক গুঞ্জন শুরু হলো। এই গুঞ্জন অবশ্য ভারতীয় ক্রিকেটারকে জড়িয়ে নয়, পাকিস্তানের সুদর্শন অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে নিয়ে। পাকিস্তানি সংবাদমাধ্যম খবর দিয়েছে, বলিউড নায়িকা জেরিন খানের সঙ্গে না কি প্রেম করছেন আফ্রিদি!

কিছু দিন আগে শারজায় টি-টেন লিগে পাখতুনসকে নেতৃত্ব দিয়েছেন আফ্রিদি। এই দলটির আবার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন জেরিন। আফ্রিদির খেলা দারুন উপভোগ করেছেন নায়িকা। যখনই বুমবুম আফ্রিদি চার-ছক্কা মেরেছেন তখনই উচ্ছ¡ল হয়ে পড়ছিলেন জেরিন। এরপর আফ্রিদির সঙ্গে নিজের ইনস্টাগ্রামে ছবিও শেয়ার করেন তিনি।

আফ্রিদির প্রেমে মজেছেন জেরিন এমন গুজব ছড়িয়ে পড়তেই অগ্নিশর্মা হয়ে উঠেন এই নায়িকা। টুইটারে জেরিন লিখেছেন,‘সামাজিক যোগাযোগের মাধ্যমে আমার সঙ্গে শহীদ আফ্রিদির সম্পর্ক নিয়ে লেখা হচ্ছে। পুরো ঘটনা স্পষ্ট করে বলছি, শহীদ একজন সংসারি মানুষ এবং একজন নিপাট ভদ্রলোক। এরকম রটনায় কোনোভাবেই কর্ণপাত করবেন না।’

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com