web stats সমুদ্র সৈকতে একসাথে কি করছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা?

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

সমুদ্র সৈকতে একসাথে কি করছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা?

প্রাক্তনের পর দৃষ্টিকোণ। আবারও জুটি বাঁধছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা।

ছবির পরিচালক কৌশিক গাঙ্গুলি। কয়েকদিন আগেই পুরীর সৈকতে হয়ে গেল শুটিং। জগন্নাথ মন্দিরেও ধরা দিয়েছেন এই জুটি। সঙ্গে ছিল ছবির অন্য কলাকুশীলরা।
দৃষ্টিকোণের শুটিং শুরু হয় কলকাতায়। কাজ কিছুটা এগিয়ে এলে কলাকুশলী ও গোটা ইউনিট নিয়ে পুরীতে পাড়ি দেন কৌশিক গাঙ্গুলি। সেই ছবি নিজেই আবার শেয়ার করেন। ছবিতে প্রসেনজিৎ, ঋতুপর্ণা ছাড়াও দেখা যাবে চূর্ণি গাঙ্গুলিকে।

এর আগে প্রসেনজিৎ ও ঋতুপর্ণার একসঙ্গে শেষ ছবি প্রাক্তন।

প্রায় এক দশকের পর সিনেমাপ্রেমীরা তাঁদের প্রিয় জুটিকে পরদায় দেখেছিল। পরে অনেকেই তাঁদের নিয়ে ছবি করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। কিন্তু, তার কোনওটাই সম্ভব হয়ে ওঠেনি। তবে প্রাক্তন মুক্তির একবছরের মধ্যেই তাঁদের আবার একসঙ্গে নিয়ে এলেন পরিচালক কৌশিক গাঙ্গুলি।
ছবি প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, ঋতু আর আমি অনেকদিন পর আবার একসঙ্গে কাজ করছি। আমাদের একসঙ্গে শেষ ছবি ছিল প্রাক্তন। ছবিটি দেখার পর অনেক পরিচালক আমাদের কাছে অফার নিয়ে এসেছিলেন। কিন্তু আমরা চাইছিলাম ছবিটা এমন কেউ পরিচালনা করুক, যিনি আমাদের শিল্পীসত্ত্বাকে ফুটিয়ে তুলতে পারবেন।

কৌশিকবাবু বলেন, প্রসেনজিৎ ও ঋতুপর্ণা একটা অসাধারণ স্ক্রিন কেমিস্ট্রি শেয়ার করেন। আমি শুধু চেষ্টা করব তাঁদের সেই স্ক্রিন প্রেজেন্সটাকে ফুটিয়ে তুলতে। ছবি প্রসঙ্গে তিনি জানান, ছবিতে প্রসেনজিৎ একজন উকিলের চরিত্রে অভিনয় করছে। তার বিপরীতে আছেন ঋতুপর্ণা। মক্কেলের চরিত্রে। যাদের বছরের পর বছর মামলা সংক্রান্ত বিষয়ে যোগাযোগ রেখে চলতে হয়।

আদালত, মামলার মাঝে তাদের প্রফেশনাল সম্পর্ক কী করে ব্যক্তিগত সম্পর্কে পরিণত হয়, তা ছবি না দেখলে বোঝা যাবে না। ছবিতে চূর্ণী গাঙ্গুলি অভিনয় করেছেন প্রসেনজিতের স্ত্রীর চরিত্রে। এছাড়াও ছবিতে আছেন গৌরব চক্রবর্তী। তাঁকে দেখা যাবে ঋতুপর্ণার ভাইয়ের চরিত্রে। ছবির গুরুত্বপূর্ণ একটি অংশের শুটিং শুরু হয়েছে পুরীর জগন্নাথ মন্দিরে। সব ঠিকঠাক থাকলে ছবিটি দুর্গাপুজোয় মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com