web stats শীতে জিন্স!

বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

শীতে জিন্স!

শীতের কনকনে ঠান্ডায় জিন্স এর জুড়ি নেই। জিন্স তরুনদের পাশাপশি আজকাল তরুনীরাই বেশি পছন্দ করে পরছেন। শীতে স্কিনি জিন্সের চাহিদাই বেশি। ক্যাজুয়াল পোশাক হিসেবে জিন্স এখন অত্যন্ত জনপ্রিয়।

বিভিন্ন কাট ও ধরনের জিন্স পাওয়া যায় বাজারে। বাংলাদেশে জিন্স প্যান্ট তৈরিতে জনপ্রিয়তায় রয়েছে ‘এসএন্ডএম’। যারা নিজেদের কারখানায় সেরা কাঁচামাল, দক্ষ কারিগর দ্বারা তৈরি করে থাকে স্টাইলিশ জিন্স।

‘এসএন্ডএম’ এর পণ্য সরাসরি অফলাইনে না মিললেও অনলাইনে মিলছে। ‘এসএন্ডএম’ এর প্রধান নির্বাহী মুক্তার হোসেন বলেন, ‘ অনেক বছর ধরে এই মার্কেট নিয়ে আমরা কাজ করছি। বাংলাদেশের মানুষের কি ধরনের জিন্স প্রয়োজন সেটা নিয়ে আমরা কাজ করেছি। দেশের মানুষ যাতে কমমূল্যে ভালো পণ্য পায় সে বিষয়টা নিয়েও আমরা লক্ষ্য রাখছি।

তিনি আরো বলেন, ‌‌‘বর্তমানে আমাদের ঢাকার গাজীপুর স্টোর থাকলেও, আমরা বেশি গুরুত্ব দিছি অনলাইনে। তারপর আমরা বাংলাদেশে অফলাইনে কাজ করবো। দেশের চাহিদা মিটিয়ে আমাদের আন্তর্জাতিক মার্কেটে যাওয়ার পরিকল্পনা আছে।

যাদের রয়েছে ২৪ ধরনের ওয়াশ জিন্স। বাংলাদেশের মানুষের জিন্স কেনার পর কাটা ছাড়া ব্যবহার করা প্রায় অসম্ভব। জিন্স যাতে কাটতে হয় নাই সে জন্য ‘এসএন্ডএম’ব্র্যান্ড একটি সাইজের মধ্যে মধ্যে ৩ ধরণের গঠন নিয়ে এসেছে। এই গঠন থাকার কারণে সহজে কারো জিন্স কাটতে হবে না। ৬ ফিট উচ্চতার মানুষের সামঞ্জস্য হয় এমন করেই জিন্স তৈরি করা হয়েছে।

৩২ থেকে ৪৩ পর্যন্ত সাইজের মধ্যে পাওয়া যাবে জিন্সগুলো। ৩৫০ টাকা থেকে ৫০০০ হাজার টাকায় পাওয়া যাবে এগোলো। নীল, লীল- কালো, ধূসর ছাড়াও নানা রঙের জিন্সে রয়েছে।

দেশে জিন্স প্যান্ট নিয়ে কাজ করছে ‘এসএন্ডএম’। ব্র্যান্ডটি অফলাইনে বিক্রি পুরপুরি না শুরু করলেও অনলাইনে বিক্রি করছে। অনলাইনে কিনতে ক্লিক করুন:

https://www.thesandm.com/

 

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com