web stats জন্মদিনেও বাদ গেল জনপ্রিয় অভিনেতা সালমান খানের শুটিং!

মঙ্গলবার, ২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

জন্মদিনেও বাদ গেল জনপ্রিয় অভিনেতা সালমান খানের শুটিং!

পাঁচ বছর পর ক্যাটরিনা কাইফের সঙ্গে পর্দায় ফিরেছেন সালমান খান। সৌজন্যে ‘টাইগার জিন্দা হ্যায়’, যা ২০১২ সালের ‘এক থা টাইগার’ সিনেমার সিক্যুয়েল। গত ২২ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পেয়েছে। প্রথম দিন থেকেই বক্স অফিসে সাড়া ফেলেছে ছবিটি। এরই মধ্যে আজ থেকে ‘রেস ৩’ ছবির শুটিং শুরু করে দিলেন সালমান খান।

এদিকে আগামী ২৭ ডিসেম্বর জন্মদিন এই সুপাস্টারের। ৫২ বছরে পা দিতে চলেছেন তিনি। এরই মধ্যে টানা ৬ দিনের শুটিং শিডিউল নেয়া হয়েছে সালমানের কাছ থেকে। তাই নিজের জন্মদিনেও কাজ করতে হবে তাকে। শুটিং প্রসঙ্গে ‘রেস ৩’ সিনেমার এক মুখপাত্র বলেছেন, ‘ক্রিসমাসের এই সপ্তাহে ৬ দিন শুটিং করবেন সালমান। মুম্বাইয়ে একটি অ্যাকশন দৃশ্য ধারণ করা হবে। সালমান সেই দৃশ্যে অভিনয় করবেন।’

এর আগে ‘রেস’ সিরিজের প্রথম দু’টি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সাইফ আলি খান। কিন্তু এবার তার বদলে দেখা যাবে সালমানকে। তিনি ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, সাকিব সালেম সহ অনেকে। আব্বাস-মাস্তানের বদলে এবার পরিচালক রেমো ডি’সুজা। সিনেমাটি প্রযোজনা করেছেন সালমান নিজেই। আগামী বছরের রোজার ঈদ উপলক্ষে নির্মিত হচ্ছে সিনেমাটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com