web stats সন্দীপ্তা সেন স্টার জলসায় নতুন যে সিরিয়াল নিয়ে আসছেন (ভিডিও)

শুক্রবার, ৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

সন্দীপ্তা সেন স্টার জলসায় নতুন যে সিরিয়াল নিয়ে আসছেন (ভিডিও)

সুরিন্দর ফিল্মস ও টেন্ট সিনেমা প্রযোজিত শেখ রেজওয়ান রব্বান্নি ও সন্দীপ্তা সেন অভিনীত নতুন ধারাবাহিক “প্রতিদান” দেখুন আগামী ২১শে আগষ্ট থেকে রোজ রাত ৯টায় শুধুমাত্র স্টার জলসা ও স্টার জলসা এইচডি”তে.

এই ধারাবাহিকটি চলবে না বন্ধ হবে, সেই নিয়ে সংশয় চলছিল অনেক দিন ধরেই। শেষমেশ ঠিক কী কারণে ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হল? সন্দীপ্তা সেনের কামব্যাক প্রজেক্ট ‘প্রতিদান’-এর প্রথম প্রোমো এয়ার হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে একটা কৌতূহল ছিল যে কোন স্লটে আসতে চলেছে এই ধারাবাহিক। যে স্লটেই আসবে এই ধারাবাহিক, সেই স্লটেই চলতি ধারাবাহিকটিকে বন্ধ করতে হবে। সম্ভাব্য তালিকায় ছিল ‘পটল কুমার গানওয়ালা’, ‘প্রেমের কাহিনি’, ‘মিলনতিথি’ এবং ‘স্বপ্ন উড়ান’।

সদ্য স্লট ঘোষণা অনুযায়ী, বন্ধ হচ্ছে ‘মিলনতিথি’ এবং সেই সিদ্ধান্তটি নেওয়া হয়েছে চটজলদি। আগামী ২১ অগস্ট থেকে ওই স্লটে আসছে ‘প্রতিদান’ এবং তাই আগামী ২০ অগস্ট ‘মিলনতিথি’-র শেষ টেলিকাস্ট ডেট। টেলিপাড়া সূত্রের খবর, এই সিদ্ধান্তটি নেওয়া হয়েছে গত রবিবার। সম্ভবত গত সপ্তাহের টিআরপি ফলাফল দেখার পরে চ্যানেল কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিতে বাধ্য হন।

গত একমাসেরও বেশি সময় ধরে ধারাবাহিকভাবে রেটিং পড়েছে এই ধারাবাহিকের। টেলিপাড়ার গুঞ্জন, ধারাবাহিকের নায়ক অর্থাৎ ‘অর্জুন’ চরিত্রে অভিনেতা পরিবর্তন টিআরপি পড়ে যাওয়ার অন্যতম প্রধান কারণ। এই চরিত্রে প্রথম থেকেই অভিনয় করছিলেন জিতু কমল কিন্তু মাস দেড়েক তাঁর পরিবর্তে ইশান মজুমদার-কে আনা হয় ‘অর্জুন’ চরিত্রে। সম্ভবত এই পরিবর্তন ঠিক মেনে নিতে পারেননি দর্শক। আবার অনেকের মতে, স্টোরিলাইনটি ক্রমশই খেই হারিয়ে ফেলার কারণেই দর্শক আগ্রহ হারিয়েছে এই ধারাবাহিকটির প্রতি। বেশ কিছু ইন্টারেস্টিং টুইস্ট আনা হয়েছিল, নতুন চরিত্রও এসেছিল কিন্তু যে কোনও কারণেই হোক, দর্শক পছন্দ করেননি এবং তাই ক্রমশ টিআরপি পড়তে থেকেছে।

কিন্তু তা সত্ত্বেও এত তাড়াতাড়ি যে বন্ধ করে দেওয়া হবে ধারাবাহিক সেটা টেলিপাড়ার অনেকেই আশা করেননি। অথচ কানাঘুষো শোনা যাচ্ছিল যে ‘মিলনতিথি’ প্রজেক্টটিকে চ্যানেলের পক্ষ থেকে এক বছরের জন্য এক্সটেনশন দেওয়া হয়েছে। যদিও প্রযোজক সংস্থার পক্ষ থেকে কেউ এই নিয়ে মুখ খুলতে রাজি নন, তবে এই হঠাৎ সিদ্ধান্তে ‘মিলনতিথি’ ইউনিট যে একেবারেই খুশি নয়, সেটা বলাই বাহুল্য।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com