web stats এবার শাকিব খানের বিরুদ্ধে কি বললেন ইমন

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

এবার শাকিব খানের বিরুদ্ধে কি বললেন ইমন

মুক্তির পথে থাকা ‘আমি নেতা হব’ সিনেমার পাঁচটি গানই বাতিল করেছিলেন শাকিব খান। পরে কলকাতা থেকে নতুন করে গান করিয়ে আনতে প্রযোজক পরিচালকদের বাধ্য করেছেন তিনি। এ নিয়ে তার উপর ক্ষেপেছেন সংগীত পরিচালক শওকত আলী ইমন।

শাপলা মিডিয়া প্রযোজিত আমি নেতা হব সিনেমায় শওকত আলী ইমন একটি গান করেছেন। বাকী চারটি গান করেছেন বাংলাদেশেরই জনপ্রিয় সব সংগীত পরিচালক। কিন্তু দেশের পাঁচজন সংগীত পরিচালকের একটি গানও খান সাহেবের মনপুত হয়নি শোনার পর সংগীতাঙ্গন থেকে শুরু করে সিনেমাওয়ালারাও বিস্মিত হয়েছেন।

এদিকে এ নিয়ে ইমন তার ফেসবুক স্ট্যাটাসে শাকিব খানকে ধুয়ে দিয়েছিলেন। শওকত আলী ইমন তার ফেসবুকে লিখেছেন-‘খান বংশীয় একজন নায়ক ইদানীং নাকি অভিনয়ের পাশাপাশি ছবির গানও বেশি বুঝছেন, যেটি আদৌ তার কাজ নয়, আপনি দয়া করে আপনার অভিনয়টা মনোযোগ দিয়ে করুন। গানের ব্যাপারটি আমাদের ভাবতে দিন। শত-সহস্র হিট গান দিয়েছি আমরা এই বাংলাদেশে।

আপনার অভিনীত এমন অনেক ছবির নাম বলতে পারব আমি যা সুপার-ডুপার ফ্লপ, কিন্তু গানের কারণে উতরে গেছে। আজ আপনি বাংলাদেশ চেনেন না! আজ এ দেশের ৯০ ভাগ শিল্পী কুলাকুশলী আপনার ওপর নাখোশ কেন, একবার নিজেকে প্রশ্ন করুন। আমাদের উপদেশ, আপনি ওপারের একটি পাসপোর্টের জন্য আবেদন করুন…মনে হয় এটিই আপনার জন্য শ্রেয়। ওপারেই আপনার শান্তি ও স্বস্তি। গড ব্লেস ইউ মি. খান।’

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com