web stats বড় মেয়ে মেঘাকে নিয়ে কী ভাবছেন অমিত হাসান ?

মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

বড় মেয়ে মেঘাকে নিয়ে কী ভাবছেন অমিত হাসান ?

বাংলা সিনেমার এক উজ্জ্বল নক্ষত্র অমিত হাসান। ক্যারিয়ারের শুরুতে তিনি খলনায়ক হিসেবে অভিনয় করলেও তিনি দীর্ঘদিন ধরে নায়ক হিসেবে অভিনয় করে গিয়েছেন। তবে বর্তমানে তিনি খলনায়ক হিসেবে সিনেমা করছে। তিনি অভিনয় ছাড়াও ছবির প্রযোজক হিসেবেও পরিচিত।

১৯৯০ সালে ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। একক নায়ক হিসেবে মনোয়ার খোকনের জ্যোতি ছবি দিয়ে শুরু হয় তার সফলতা। ২০১২ সালে ভালোবাসার রঙ ছবির মাধ্যমে তিনি খলনায়ক চরিত্রে অভিনয় শুরু করেন।

তিনি ২০১৫ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এদিকে কিছুদিন আগে জনপ্রিয় এই অভিনেতার বড় মেয়ে মেঘার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধম্যে ভাইরাল হয়।

সবাই বলছেআর নয় অপু বুবলি এবার শাকিবের সাথে নায়িকা হিসেবে এই মেয়েকে চাই। এই মেয়েকে নিয়ে রীতিমত হইচই শুরু হয়েছে । সবার ধারণা প্রথম ছবিতে যদি সে সফলতার মুখ দেখতে চাই তাহলে নায়ক হিসেবে শাকিবের বিকল্প আর কেউ নেই।

এদিকে অমিত হাসান, সবার দোয়ায় অনেক ভাল আছেন। তাঁর দুই মেয়ে বড় মেয়ে মেঘা আর ছোট মেয়ে শান্তা আর স্ত্রীকে নিয়ে বর্তমানে অসিত হাসান অনেকে শান্তিতে জীবনযাপন করছে। তবে অমিত হাসান তার বড় মেয়ের সম্পর্কে কি ভাবছে সে সম্পর্কে কিছু জানা যায় নি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com