web stats রণবীর মামা হয়েও তৈমুরের জন্মদিনে কেন গেলেন না ?

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

রণবীর মামা হয়েও তৈমুরের জন্মদিনে কেন গেলেন না ?

প্রথম জন্মদিন। গ্র্যান্ড সেলিব্রেশন তো হবেই। কারণ বার্থ-ডে বয়ের নাম তৈমুর আলি খান। গত ২০ ডিসেম্বর পটৌডী প্যালেসে জন্মদিন কাটিয়ে সদ্য ছেলেকে নিয়ে মুম্বই ফিরেছেন সইফ আলি খান এবং করিনা কপূর। কিন্তু রণবীর কপূরকে দেখা যায়নি সেই অনুষ্ঠানে। কেন জানেন?

তৈমুরের প্রথম জন্মদিনে কপূর এবং খান পরিবারের অনেক সদস্যই উপস্থিত ছিলেন। কিন্তু রণবীর সেখানে ছিলেন না। এমনিতে রণবীর নাকি তৈমুরের বেশ ঘনিষ্ঠ। তবুও ছোটে নবাবের প্রথম জন্মদিনে কেন গেলেন না নায়ক?

বলিউডের একাধিক সূত্র জানাচ্ছে, খুব গুরুত্বপূর্ণ কিছু কাজ থাকায় তৈমুরের প্রথম জন্মদিনে যেতে পারেননি রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শুরু হওয়ার আগে প্রস্তুতি নিচ্ছেন নায়ক। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন এবং আলিয়া ভট্টের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। ফলে ইচ্ছে থাকলেও তৈমুরের প্রথম জন্মদিনের সেলিব্রেশনে যেতে পারেননি রণবীর। সব ঠিক থাকলে ২০১৯-এ মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

অন্য দিকে জন্মদিনের পর এ বার নাকি বিদেশ যাচ্ছে তৈমুর। নতুন বছরের শুরুতেই বাবা-মায়ের সঙ্গে তৈমুর ইউরোপ ট্যুরে যেতে পারে বলে খবর। চলতি বছরের জুলাইতে সইফ-করিনার সঙ্গে সুইৎজারল্যান্ড পাড়ি দিয়েছিল সে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com