web stats কলকাতার যেসব অভিনেতা সহশিল্পীদের বিয়ে করেছেন?

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

কলকাতার যেসব অভিনেতা সহশিল্পীদের বিয়ে করেছেন?

ওপার বাংলার জনপ্রিয় কয়েকজন অভিনেতা-নির্মাতা বিয়ে করেন তাদের সহশিল্পীদের। এই তালিকায় আছেন প্রসেনজিৎ, অর্পিতা পাল, দেবশ্রী রায়, যিশু, নীলাঞ্জনা, দিপঙ্কর রায়, দোলন রায়সহ আরো অনেকে।

তবে মজার ব্যাপার হচ্ছে, বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীই শুটিং স্পটেই ভালোবাসার সম্পর্কে জড়িয়েছেন। আর সেই ভালবাসার সম্পর্ক বিয়ের পিঁড়িতে গিয়ে পরিপূর্ণতা পেয়েছে। আবার অনেকেই বিয়ে না করে লিভ টুগেদার করেছেন। এসব নিয়ে রয়েছে নানা বিতর্ক।

ছবিতে দেখে নিন কলকাতার কয়েকজন জনপ্রিয় অভিনয় শিল্পীর বিয়ের প্রসঙ্গ…

টালিগঞ্জের ‘বুম্বা দা’ অভিনেতা প্রসেনজিৎ প্রথম জীবনে অভিনেত্রী দেবশ্রী রায়কে বিয়ে করেন। যদিও কিছু দিন পর মনমালিন্যের কারণে তাদের বিচ্ছেদ হয়ে যায়। পরে প্রসেনজিৎ বিয়ে করেন অর্পিতাকে এবং দেবশ্রী বিয়ে করেন এক ব্যবসায়ীকে।

অভিনেতা যীশু সেনগুপ্ত ২০০৪ সালে উত্তম যুগের বিখ্যাত অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের বড় মেয়ে নীলাঞ্জনাকে বিয়ে করেন। নীলাঞ্জনা ‘তিন এক্কে তিন’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। তাদের সংসারে এখন দুই সন্তান।

প্রবীণ চলচ্চিত্র নির্মাতা অঞ্জন চৌধুরীর বড় মেয়ে চুমকি চৌধুরী। তিনি ‘মেজবউ’, ‘পূজা’, ‘লোফার’-র মতো ছবিতে অভিনয় করেছিলেন। একটা সময় প্রেম করে অভিনেতা লোকেশ ঘোষকে বিয়ে করেন।

গুণী অভিনেতা দীপঙ্কর রায় বেশ অনেকদিন ধরেই এক সঙ্গে থাকছেন দোলন রায়কে সঙ্গে নিয়ে। পাকাপাকি ভাবে তাদের স্বামী-স্ত্রী বলা না গেলেও পার্টনার বলাই যেতে পারে। তবে তাদের মধ্যে রসায়নটা জমজমাট।

মেধাবী অভিনেতা অনুপ কুমার ১৯৮৬ সালে অভিনেত্রী অলোকা গঙ্গোপাধ্যায়কে বিয়ে করেছিলেন।

চিত্রা সেনের ছেলে তথা বিখ্যাত বাঙালি অভিনেতা কৌশিক সেন নাটক এবং ধারাবাহিক অভিনেত্রী রেশমী সেনকে বিয়ে করেছেন।

‘মহানায়ক’ উত্তম কুমারের অভিনয় জীবন যেমন রঙিন ছিল, তেমনই তার ব্যক্তিগত জীবনও ছিল রোমাঞ্চকর। উত্তম কুমার বহুদিন অভিনেত্রী সুপ্রিয়াদেবীর সঙ্গে সংসার করেছেন। যদিও তারা পাকাপাকিভাবে বিয়ে করেছিলেন কিনা তা নিয়ে জল্পনা রয়ে গেছে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com