web stats বিচ্ছেদের পর বছরের শুরুতেই চমক নিয়ে আসছে তাহসান

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

বিচ্ছেদের পর বছরের শুরুতেই চমক নিয়ে আসছে তাহসান

শোবিজ অঙ্গনের সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত খবর সঙ্গীত তারকা তাহসান ও অভিনেত্রী মিথিলার বিবাহ বিচ্ছেদ। চলতি বছরে তারা পারস্পরিক সিদ্ধান্তে ডিভোর্সের ঘোষণা দেন। ভক্তদের মাথায় আকাশ ভেঙে পড়ার মত এই খবর তারা ফেসবুকের মাধ্যমে জানান। সেই বিচ্ছেদের পর একক অ্যালবামসহ বেশ কিছু নতুন গান প্রকাশ হয়েছে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের। আর একক অ্যালবামের টানা ব্যস্ততার কারণে মধ্যে কয়েকমাস অভিনয় থেকেও দূরে ছিলেন তিনি।

বছরের প্রথম ভাগে তাহসানকে বেশ কিছু নাটকে অভিনয় করতে দেখা যায়, যেগুলো দর্শকপ্রিয়তাও পেয়েছে বেশ। কিন্তু এরপর আর নতুন নাটক কিংবা টেলিছবিতে অভিনয় করেননি তিনি। ব্যস্ত থেকেছেন নিজের একক অ্যালবাম ‘অভিমান আমার’ নিয়ে। সিডি চয়েস থেকে প্রকাশিত এ অ্যালবামের গানগুলো বেশ শ্রোতাপ্রিয়তাও পায়।

এদিকে কদিন আগেই তাহসানের ‘কেউ না জানুক’ শীর্ষক গানটি এক কোটির মাইলফলক স্পর্শ করেছে ইউটিউবে। এটিই তাহসানের প্রথম গান যেটি এক কোটিরও বেশি শ্রোতা-দর্শক উপভোগ করেছেন। গানটির সুর ও সংগীতায়োজন করেন ইমরান। এদিকে এ গানের সফলতার পর একাধিক গান নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন এ জনপ্রিয় সংগীত তারকা। আর সে কারণে নাটকে কাজ কম করছেন। নতুন বছরের শুরুতে বেশ কিছু চমক নিয়ে নিজের ভক্তদের সামনে হাজির হবেন তিনি।

এ লক্ষ্যে প্রতিদিনই নিজের স্টুডিওতে নতুন সব ট্র্যাকের কাজ করছেন তাহসান। এরই মধ্যে তৈরি করেছেন কয়েকটি গান। এ বিষয়ে তাহসান বলেন, আসলে গত বছরটা গানেই বেশি দিয়েছি। আমি নিজেকে প্রথম একজন সংগীতশিল্পী মনে করি তারপর অভিনেতা। তাই গানটাই আমার কাছে বেশি গুরুত্ব পায়। সেদিক থেকে চলতি বছরটা বেশ ভালো কেটেছে। আমার গানগুলো শ্রোতারা গ্রহণ করেছে।

এটা আমার জন্য বড় ব্যাপার। আর তাদের জন্যই বেশ কয়েকটি নতুন ট্র্যাক তৈরি করছি। নতুন বছরের শুরুতেই সেগুলো প্রকাশ শুরু হবে। আমার বিশ্বাস এ গানগুলোও ভালো লাগবে শ্রোতাদের। গানের বাইরে সামনে নতুন নাটকে পাওয়া যাবে কিনা জানতে চাইলে তাহসান বলেন, ভালোবাসা দিবসের বেশ কিছু নাটকের প্রস্তাব রয়েছে। সেগুলোর স্ক্রিপ্ট পড়ছি। যদি মনে হয় করার মতো অবশ্যই করবো।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com