web stats ‘বাক্সবদল’-নায়িকার স্বামীর কে জানেন? জানলে অবাক হবেন

রবিবার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

‘বাক্সবদল’-নায়িকার স্বামীর কে জানেন? জানলে অবাক হবেন

‘টিপ’ আর ‘বলা’-র কাহিনি এখন বাংলা টেলিভিশনের দর্শকদের মুখে মুখে। কিন্তু অনেকেই জানেন না যে নায়িকা সৈরিতী বন্দ্যোপাধ্যায় বিবাহিত এবং সম্প্রতি সেলিব্রেট করেছেন তাঁদের বিবাহবার্ষিকী।

বাংলা টেলিভিশনের সুন্দরী নায়িকা সৈরিতী বন্দ্যোপাধ্যায় যে বিবাহিত সেটা অনেক দর্শকই জানেন না। জি বাংলা-র ‘বাক্সবদল’ ধারাবাহিকে ‘টিপ’-এর ভূমিকায় তাঁর অভিনয় নজর কেড়েছে তো বটেই, পাশাপাশি এই মুহূর্তে টেলিভিশনের হিট জুটিগুলির অন্যতম ‘টিপ ও বলা’-র জুটি। তাদের ভিন্নস্বাদের প্রেম ও দাম্পত্য বেশ মজার। সৈরিতীর পর্দার দাম্পত্যের বয়স এখনও এক বছর পেরোয়নি বটে কিন্তু বাস্তবে তাঁর বিবাহিত জীবন ৩ বছরের।

‘ঠিক যেন লভ স্টোরি’ -র সময়েই বিয়ে করেছিলেন নায়িকা, জানালেন তাঁর প্রাক্তন সহ-অভিনেতা সায়ক চক্রবর্তী। ‘নাগলীলা’ ধারাবাহিকের সময় থেকেই এই দুই তারকার বন্ধুত্ব শুরু। সৈরিতীকে দিদি বলেন সায়ক, ভাইফোঁটাও নেন। আর তিনিই সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া টাইমলাইনে শেয়ার করলেন দিদি আর জিজুর ছবি।

সম্প্রতি বিবাহবার্ষিকী পালন করলেন সৈরিতী বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্বামী রোহিত ঝা। টেলি-জগতের বহু তারকাই সামিল হয়েছিলেন সেলিব্রেশনে। সায়ক চক্রবর্তী তো ছিলেনই, তাছাড়া ছিলেন ময়না মুখোপাধ্যায়, তৃণা সাহা-সহ আরও অনেকে। সেই সেলিব্রেশনের ছবি এবেলা ওয়েবসাইটের সঙ্গে শেয়ার করলেন অভিনেতা। তবে এই প্রতিবেদনটি পড়ে অনেক দর্শকই একটু হয়তো বিষণ্ণ হয়ে পড়বেন যাঁরা ভাবতেই পারেননি যে সৈরিতী আসলে বিবাহিত।

খবর – এবেলা

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com