web stats বাংলাদেশসহ এশিয়ার দর্শকদের কথা চিন্তা করে আজ সন্ধা ৬টায় লড়াইয়ে নামছেন মেসি-রোনালদো

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭

বাংলাদেশসহ এশিয়ার দর্শকদের কথা চিন্তা করে আজ সন্ধা ৬টায় লড়াইয়ে নামছেন মেসি-রোনালদো

এল ক্লাসিকো মানেই ফুটবলের এক জমজমাট আসর, স্প্যানিশ ফুটবলের দুই পরাশক্তি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের লড়াই। রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আজ শনিবার স্থানীয় সময় দুপুর ১টায় ম্যাচটি শুরু হবে।

বাংলাদেশসহ এশিয়ার দর্শকদের কথা চিন্তা করে এবারই প্রথম লা লিগা কর্তৃপক্ষ ভরদুপুরে আয়োজন করতে যাচ্ছে ম্যাচটি। এই ম্যাচে মেসি-রোনালদোদের লড়াইটা শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়।

এই ম্যাচ জিতলে লা লিগার শিরোপা জয়ের আরো কাছে চলে যাবে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। কারণ এক ম্যাচ কম খেলা রিয়ালের চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে থাকা বার্সা আরো এগিয়ে যাবে। তাছাড়া আজ রাতের ম্যাচে বার্সার দলে কোনো পরিবর্তন আসছে না। লিওনেল মেসি ও লুইস সুয়ারেজর সঙ্গে আক্রমণের ধার বাড়াতে থাকতে পারেন উসমান দেম্বেলও।

অন্যদিকে ক্রিস মাসের আগেই এই ম্যাচে গুঞ্জন উঠেছিল যে মূল একাদশে থাকছেন না রোনালদো। তবে বার্সার বিপক্ষে মাঠ কাঁপাতে ঠিকই মাঠে নামবেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো। এজন্য গতকাল শুক্রবার নিজেকে আরো ঝালিয়ে নিতে অনুশীলনও করেছেন বর্ষ সেরা এই ফুটবলার।

কেবল তাই নয়, রিয়ালের শক্তি আরো বাড়াতে মূল একাদশে থাকতে পারেন গ্যারেথ বেলও। ওয়েলসের তারকা ফুটবলার বেল ইনজুরি থেকে ফিরে ক্লাব বিশ্বকাপের দুইটি ম্যাচ খেলেছেন। ক্লাব বিশ্বকাপের শিরোপা জয়ের ম্যাচে বদলি হিসেবে নেমে রিয়ালের পক্ষে একটি গোলও করেছেন বেল। তাই দেখা যাচ্ছে দুই দলেরই শক্তি হতে পারে সমানে সমান। ম্যাচটিতে হাড্ডাহাড্ডি লড়াই হলেও ঘরের মাঠে কন্ডিশন বিবেচনায় রিয়ালই ফেবারিট বলে দাবি করেছেন পিএসজি কোচ উনাই এমিরি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com