web stats যে কারনে আবারো ব্যাংকক যেতে হচ্ছে ডিপজলকে।

বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

যে কারনে আবারো ব্যাংকক যেতে হচ্ছে ডিপজলকে।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চেকআপের জন্য ফের সিঙ্গাপুরে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তবে এর আগে কানের সমস্যার চিকিৎসার জন্য ব্যাংকক যাবেন এ অভিনেতা। সেখান থেকে ৫ জানুয়ারি যাবেন সিঙ্গাপুর।

এ বিষয়ে ডিপজল বলেন, ‘বাংলাদেশে আসার পর কিছুদিন ধরে কানে কিছু সমস্যা অনুভব করছি। তাই ২৯ ডিসেম্বর ব্যাংককে গিয়ে কানের ডাক্তার দেখাব। ডাক্তারের পরামর্শ অনুযায়ী চেকআপের জন্য আমাকে আবারও সিঙ্গাপুর যেতে হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’
গত ২০ সেপ্টেম্বর বুধবার হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর সকালে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করানো হয়। তার ফুসফুসে পানি জমেছিল। চিকিৎসকদের পরামর্শে সেদিনই বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে সিঙ্গাপুর নেওয়া হয়। এর ৫১ দিন পর চিকিৎসা শেষে দেশে ফিরেন ডিপজল।

চলচ্চিত্রে ডিপজলের আত্মপ্রকাশ ঘটেছিল নায়ক হিসেবে। এরপর নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন। প্রথম ছবি ‘টাকার পাহাড়’, মনতাজুর রহমান আকবর ছবিটি পরিচালনা করেন। এরপর তিনি আবিদ হাসান বাদল পরিচালিত ‘হাবিলদার’ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন। তারপর দীর্ঘ বিরতি।

নব্বই দশকের শেষের দিকে ডিপজল কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ ছবির মাধ্যমে ভিলেন হিসেবে আত্মপ্রকাশ করে রীতিমতো হইচই ফেলে দেন। টানা কয়েক বছর ভিলেন হিসেবে দাপটের সঙ্গে অভিনয় করার পর আবার বিরতি নেন তিনি। চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনাও করছেন। গত ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com