web stats চিত্রনায়ক শাকিব খান ও পুত্র আব্রামের নতুন ছবি ভাইরাল!

মঙ্গলবার, ৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭

চিত্রনায়ক শাকিব খান ও পুত্র আব্রামের নতুন ছবি ভাইরাল!

চিত্রনায়ক শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়ের বয়স এখন ১৫ মাস। এ বয়সে জয় তার মায়ের কাছেই থাকে। ছবির শুটিংয়ের কাজে দেশ-বিদেশ ব্যস্ত থাকায় তেমন সময় দিতে পারেন না বাবা শাকিব খান। তবে শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই ছেলের সান্নিধ্যে যান শাকিব।

একমাত্র সন্তানকে কাছে পেলেই কোলে নিয়ে আদর করেন, আবার কখনো গাড়িতে নিয়ে ঘুরতে বের হন। বাবা-ছেলের এমন খুনসুটির একটি স্থিরচিত্র সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছবিটি রীতিমত ভাইরাল হয়েছে অনলাইনে।

ছবিতে দেখা যায়, সাদা পাজামা আর পাঞ্জাবি পরে দাঁড়িয়ে আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিজের কালো রঙের গাড়ির সামনে ছেলে আব্রামকে ধরে রেখেছেন, যেন পড়ে না যায়। বাবার সান্নিধ্যে জয়ও আপন মনে খেলা করছে, হাতে রয়েছে খেলনা।

খোঁজ নিয়ে জানা গেছে, নোলক ছবির শুটিংয়ের ফাঁকে হায়দ্রাবাদ থেকে গত সপ্তাহে ঢাকায় ফিরেছিলেন শাকিব। তখনই ছেলের সঙ্গে একান্ত কিছু সময় কাটান তিনি। ঢাকার বিভিন্ন জায়গায় গাড়িতে করে ঘুরে বেড়ান।

এদিকে শাকিব তার স্ত্রী অপুকে তালাক নোটিশ পাঠিয়েছেন গত মাসের ২৮ তারিখ। তালাকে তিনি উল্লেখ করেছেন, অপুর সঙ্গে দাম্পত্য জীবন করতে না চাইলেও একমাত্র সন্তান জয়ের ভরণপোষণ চালাবেন।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে ছয় মাস বয়সী ছেলে আব্রাম জয়কে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর জানাজানির ৮ মাসের মাথায় অপুকে তালাক দিয়েছেন শাকিব খান।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com