web stats এই ব্যক্তি বাহুবলীর সব রেকর্ড ভেঙ্গে দিলো, বিস্তারিত ..

শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

এই ব্যক্তি বাহুবলীর সব রেকর্ড ভেঙ্গে দিলো, বিস্তারিত ..

একজন ট্রাক্টরে করে মেট্টুপলায়মের ভানাভদ্র কালিম্মান মন্দির থেকে ঠেক্কামপত্তির দিকে যাচ্ছিলেন। তখনই তিনি দেখেন, একটি হাতির বাচ্চা রাস্তা আটকে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন বনকর্মীদের কাছে।

বাহুবলী’র নায়ক পেল্লাই এক হাতির শুঁড়ে চেপে পিঠে উঠেছিলেন। তা রিল লাইফে। কিন্তু এটা কোনও রঙিন সিনেমার গল্প নয়। বাস্তবেই ঘটল এই ঘটনা, তবে বিপরীত। হাতির বাচ্চা মানুষের কাঁধে চেপে ফিরল বাড়িতে।

তামিলনাড়ুর মেট্টুপলায়ম জঙ্গলে মানুষ আর হস্তিশাবকের এই গল্প এখন ভার্চুয়াল দুনিয়ায় ভাইরাল। অপত্য স্নেহ, চরম ভরসা আর অদ্ভূত বন্ধন.. তামিলনাড়ুর এই ছবি দেখলে আবেগে ভাসতে বাধ্য আপনিও।

গত মঙ্গলবার একজন ট্রাক্টরে করে মেট্টুপলায়মের ভানাভদ্র কালিম্মান মন্দির থেকে ঠেক্কামপত্তির দিকে যাচ্ছিলেন। তখনই তিনি দেখেন, একটি হাতির বাচ্চা রাস্তা আটকে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন বনকর্মীদের কাছে।

এ ধরনের খবর নিত্য আসে বনকর্মীদের কাছে। ফোন আসা মাত্রই তাঁরা বুঝে গিয়েছিলেন, হস্তিশাবকটি তার মায়ের কাছ থেকে আলাদা হয়ে গিয়েছে। দলছুট হয়ে যাওয়াতেই রাস্তায় আটকে রয়েছে সে। ঘটনাস্থলে পৌঁছন বনকর্মীরা। কিন্তু ততক্ষণে আবার রাস্তা থেকে পিছু হটতে গিয়ে গর্তে পড়ে যায় সে। বাজি ফাটিয়ে, পকটা ফাটানো হয়। তাকে উদ্ধারের সবরকম চেষ্টা চলতে থাকে। অবশেষে দু পা টেনে ধরে তাকে বার করে আনতে সমর্থ হন বনকর্মীরা।

কিন্তু পায়ে চোট লাগায় ঠিকভাবে হাঁটতে পারছিল না হস্তিশাবকটি। তা বোঝা মাত্রই এক বনকর্মী তাকে তুলে কাঁধে চাপিয়ে নেন। ওই বনকর্মীর কাঁধে চেপেই হস্তিশাবকটি তার মায়ের কাছে ফিরে যায়।

হস্তিশাবক উদ্ধার এর আগেও করেছেন তিনি। কিন্তু এ ধরনের অভিজ্ঞতা তাঁরও প্রথম। পিতার প্রতি সন্তানের অপত্য স্নেহের প্রমাণ মিলল এই ভিডিওয়। যেন বাহুবলীর সব রেকর্ড ফুতকারে উড়িয়ে দিলেন ইনি!

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com