web stats রাখে আল্লাহ মারে কে নিশ্চিত মৃত্যুর হাত থেকে যেভাবে বাঁচালো দুই বছরের বিস্ময়কর শিশুটি (ভিডিও)

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

রাখে আল্লাহ মারে কে নিশ্চিত মৃত্যুর হাত থেকে যেভাবে বাঁচালো দুই বছরের বিস্ময়কর শিশুটি (ভিডিও)

বয়সে কম হলেও শিশুদের মধ্যেও যে সাধারণ জ্ঞান থাকতে পারে তার প্রমাণ করলো দুই বছর বয়সী যমজ দু’ভাই বোউডি ও ব্রক। একটি শোকেস এক ভাইয়ের উপর পড়ে গেলে আরেক ভাই তা উঁচু করে তাকে রক্ষা করলো!

এই জমজ দুই ভাইয়ের বয়স মাত্র দুই বছর। অথচ এই বয়সে তাদের সাধারণ জ্ঞান দেখে বিস্মিত হতে হয়। সত্যিই এই ভিডিওডিট সোস্যাল মিডিয়ায় না এলে হয়তো কেও জানতেও পারতো না যে মাত্র দুই বছর বয়সী একজন শিশু বুদ্ধি খাটিয়ে নিজ সহদরের জীবন রক্ষা করতে পারে।

এই দুই যমজ দু’ভাই বোউডি ও ব্রক এক সঙ্গেই খেলাধুলা করতো। তাদের বাবা-মা দুজনই চাকরি করতো। যে কারণে তারা বাসায় খেলাধুলা করে সময় পার করতো। তবে একদিন ঘটে যায় এক ঘটনা।

খেলাধুলা করার সময় একটি শোকেস এক ভাইয়ের গায়ের উপর এসে পড়ে। আটকা পড়ে যায় এক ভাই। এমন এক পরিস্থিতি দেখে তার সহোদর অপর জমজ ভাই সেই শোকেস উচু করে তাকে সেখান থেকে উদ্ধার করে। বেঁচে যায় শিশুটি। দুই বছর বয়সী ওই শিশুর উপস্থিত বুদ্ধির কারণে রক্ষা পায় তার সহোদর ভাই।

এদিকে তার বাবা-মা ছেলেদের উপর নজর রাখতে ঘরে ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরা লাগিয়েছিলেন। সেই ক্যামেরায় দেখা যায় শিশুটি উদ্ধারের কাহিনী। সত্যিই এক বিস্ময়কর কাহিনী।

তবে ঘরে ছোট বাচ্চা থাকলে আসবাবপত্রগুলো ঠিক সেভাবেই রাখা উচিত। যাতে শিশুরা কোনো দুর্ঘটনায় পতিত না হয়। শিশুদের জন্য সচেতনতা তৈরি জন্যই মূলত ওই ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আপলোড করা হয়।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com