web stats প্রিয়াংকা আমাকে ঠকিয়েছে : শাহিদ কাপুর

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

প্রিয়াংকা আমাকে ঠকিয়েছে : শাহিদ কাপুর

প্রেমে বিশ্বাসঘাতকতা নতুন কিছু নয়। কিন্তু বলিউডের তারকারা যখন খোলাখুলি তা স্বীকার করেন তা কিন্তু বেশ বড় ঘটনা। সম্প্রতি শাহিদ কাপুর স্বীকার করেছেন যে তার একজন প্রাক্তন প্রেমিকা তাকে ঠকিয়েছেন।

ভ্যোগ ম্যাগাজিনের বিএফএফ সেকশনের জন্য সাক্ষাৎকার দিতে উপস্থিত হয়েছিলেন শাহিদ কাপুর এবং তার স্ত্রী মীরা রাজপুত। সেখানে অভিনেতাকে প্রশ্ন করা হয় উনি কোনদিন তার কোনো সহ অভিনেত্রীর প্রেমে পড়েছেন কি না। উত্তরে উনি জানিয়েছেন‚ একজন নয় দুজন সহ নায়িকার প্রেমে পড়েন উনি। একই সঙ্গে উনি যোগ করে ‘একজন খুব জনপ্রিয় নায়িকা আমাকে ঠকিয়েছে !‘

শাহিদ কাপুর এখনো অবধি দুজন খুব জনপ্রিয় নায়িকার সঙ্গে প্রেম করছেন। প্রথমজন হলেন কারিনা কাপূর এবং দ্বিতীয়জন হলেন প্রিয়াঙ্কা চোপড়া। কারিনার সঙ্গে ব্রেক আপের পর বেশ কিছুদিন শাহিদ আর প্রিয়াঙ্কা প্রেম করেছেন। কিন্তু দুজনেই সেই কথা আজ অবধি স্বীকার করেন নি। শোনা যায় কারিনা নাকি শাহিদকে বিয়ে করতেও রাজি ছিলেন।
কিন্তু সেই সময় সেটল হতে চান নি শাহিদ‚ আর এই কারণেই ওঁর আর বেবোর সম্পর্ক শেষ হয়ে যায়।

শাহিদ আর কারিনা একসঙ্গে বেশ কয়েকটা ছবিতে অভিনয় করেছেন যেমন‘ফিদা‘‚ ‘৩৬ চায়না টাউন‘‚ ‘চুপ চুপ কে‘‚ ‘ মিলেঙ্গে মিলেঙ্গে‘ এবং ‘ যব ইউ মেট‘। অন্যদিকে প্রিয়াঙ্কার সঙ্গে উনি দুটো ছবি করেছেন– ‘তেরি মেরি কাহানি‘ আর ‘কামিনে‘।

এখন ভাবার বিষয় এই দুই নায়িকার মধ্যে শাহিদ কাকে ঈঙ্গিত করছেন!

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com