web stats অ্যাম্বুলেন্স উপহার দিতে নড়াইলে গেলেন মাশরাফি

শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

অ্যাম্বুলেন্স উপহার দিতে নড়াইলে গেলেন মাশরাফি

বিপিএলে রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজি কিনে প্রথম বছরই শিরোপা ঘরে তুলে দিয়ে নড়াইলে এসেছেন মাশরাফি।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে নড়াইলে পৌঁছান মাশরাফি। এ সময় নড়াইলবাসীর জন্য উপহার হিসেবে তিনি একটি অ্যাম্বুলেন্স নিয়ে আসেন। টুর্নামেন্ট শুরুর আগে এই দলপতিকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে একটি অ্যাম্বুলেন্স উপহার দিয়েছে রাইডার্সের মালিকপক্ষ।

এদিকে, নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কাছে অত্যাধুনিক সুবিধাসম্পন্ন অ্যাম্বুলেন্সটি হস্তান্তরের ছবি পোস্ট করেছে বিপিএলের পঞ্চম আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। ছবির ক্যাপশনে লেখা হয়, ‘নড়াইল জেলার সার্বিক উন্নয়নকে সামনে রেখে রংপুর রাইডার্স পরিবারের ছোট্ট উপহার তুলে দেয়া হয় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে। জয়ের লড়াইয়ের সাথেই থাকুন।’

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন কার্যালয়ে মাশরাফি। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা মীর্জা নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, সুবিধাবঞ্চিত মানুষের কথা চিন্তা করে এই অ্যাম্বুলেন্সটি সামান্য পয়সায় সেবা দেয়ার পরিকল্পনা রয়েছে তাদের। অন্যান্য যেসব প্রতিষ্ঠান অ্যাম্বুলেন্স সার্ভিস দেয় তাদের থেকে এই অ্যাম্বুলেন্সে সেবা পেতে কম পয়সা লাগবে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন একটি সেবামূলক প্রতিষ্ঠান। নড়াইলের সার্বিক উন্নয়নের জন্য এই ফাউন্ডেশন কাজ করছে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com