web stats শাকিব অপুর ডিভোর্স বন্ধের দায়িত্ব নিয়েছে শাকিবের পরিবার

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

শাকিব অপুর ডিভোর্স বন্ধের দায়িত্ব নিয়েছে শাকিবের পরিবার

হাওয়া বদল হয়েছে, অপুর সঙ্গে কথা বলে তেমনটাই মনে হলো। কোথায় আছেন? `বাসায়’। কল ধরতে বা উত্তর দিতে খুব বেশি সময় নিলেন না। মন কিংবা মেজাজ খারাপ থাকলে সাধারণত তাঁকে ফোনে পাওয়া যায় না। বেশ কয়েকবার কল ও মেসেজ দিয়ে তার নাগাল মেলে। এ যাত্রায় তা হলো না।

কাজের প্রসঙ্গ নিয়ে কথা তোলা হলো, আপাতত কোনো কাজ করবেন না। যেসব সিনেমার ঘোষণা হয়েছে। কোনোটাই তার সঙ্গে কথা বলে গণমাধ্যমে জানানো হয়নি বলে সাফ জানিয়ে দিলেন। নতুন কোনো সিনেমায় দেখা না গেলেও ভালো শো হলে অংশ নিবেন।

কথায় কথা চলে এলো ডিভোর্স প্রসঙ্গ, প্রথমে এ নিয়ে মুখ খুলতে না চাইলেও বললেন হাওয়া বদল হয়েছে। শাকিবের মনগলা শুরু করেছে। এই মনগলার দায়িত্ব নিয়েছে শাকিবের বাবা মা স্বয়ং। তারা চাননা এরকম কিছু হোক তার ছেলের জীবনে। তার চেয়েও বড় কথা ফুটফুটে এক ছেলে সন্তান রয়েছে এ দম্পতির।

তিনি স্বীকার করলেন, তালাকনামা পাঠানোর আগে দু’ পক্ষের কাছের কয়েকজন মিলে গোপনে বৈঠক হয়েছে। কিন্তু সেই বৈঠকে সঠিক সুরাহা হয়নি। সেখানে পরিবারের মানুষজনও উপস্থিত ছিলেন না। তাই অপু তার সংসার টিকিয়ে রাখার জন্য শাকিবের পরিবারের দ্বারস্থ হয়েছেন।

শাকিব বর্তমানে ‘নোলক’ ছবির শুটিংয়ে ভারতে রয়েছে। এ মাসের শেষের দিকে বাংলাদেশে ফিরবে। শাকিব এসে ফাইনাল কোন ঘোষনা দিবে।-বাংলা ইনসাইডার

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com