web stats এবার রিয়াল মাদ্রিদ থেকে অবসর নিতে চান রোনালদো!

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

এবার রিয়াল মাদ্রিদ থেকে অবসর নিতে চান রোনালদো!

টানা দ্বিতীয় বারের জন্য শনিবার আবুধাবিতে ক্লাব বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে ইউরোপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ১-০ গোলে গ্রেমিওকে হারিয়েছে জিদানের ছেলেরা। রিয়ালের হয়ে জয় সূচক গোলটি করেন রোনালদো। কিন্তু ম্যাচ শেষে রোনালদো জানালেন তিনি এবার রিয়াল মাদ্রিদ থেকে অবসর নিতে চান।

২০২১ পর্যন্ত রিয়ালেই থকছেন এই তারকা। কিন্তু তারপরই ক্লাবের হয়ে আর খেলবেন না বলে জানেলেন এই পর্তুগীজ ফরোয়ার্ড। অবসর সম্বন্ধে তাকে জিজ্ঞেস করা হলে রোনালদো বলেন, আমি রিয়ালেই অবসর নিতে চাই। কিন্তু সবটা আমার হাতে না থাকায় এই মুহূর্তে আমার কিছু করার নেই। কারণ আমি রিয়ালের বস নই। ’

এদিকে কোচ জিদানের গলায় অন্য সুর। তিনি রোনালদোর ব্যাপারে আশাবাদী হয়ে বলেন, ক্রিশ্চিয়ানো তার পুরো সময়টাই রিয়ালে থাকবে।

ওর থাকাটা আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। ’ সঙ্গে আরো জুড়ে দেন, রোনালদো রিয়ালে আছে মানে ও নিজের বাড়িতে আছে। ও যা করেছে তা আর কেউ করতে পারবে না। আমি মনে করি অবসরের আগে পর্যন্ত রোনালদো রিয়ালের হয়েই খেলে যাবে। ’
সম্প্রতি মেসিকে স্পর্শ করেছেন সিআর সেভেন। কেরিয়ারের পঞ্চম ব্যালন ডি’অর জিতে দুই তারকাই এখন ব্যালন ডি’অর-এর দৌড়ে সমান জায়গায়। কিছুদিন আগে রোনালদো নিজেকেই ইতিহাসের সেরা ফুটবলার হিসেবে দাবি করেছেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com