web stats ওমরাহ্ পালনের উদ্দেশ্যে সৌদিতে যাচ্ছেন অনন্ত জলিল

রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭

ওমরাহ্ পালনের উদ্দেশ্যে সৌদিতে যাচ্ছেন অনন্ত জলিল

আজ ওমরাহ্ হজ্জ পালনের উদ্দেশ্যে সৌদিআরব যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। একটু আগে অনন্ত তার ভেরিফাইড ফেসবুক লাইভে এসে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ভক্তদের উদ্দেশ্যে বলেন, ‘আজ আমি ওমরাহ্ হজ্জ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছি।

তিনি আরো বলেন, প্রথমে ইনশাল্লাহ্ আমি মদিনা যাব, সেখানে তিন দিন থাকবো। তারপর মক্কা যাব। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আল্লাহতায়ালা আমার হজ্জ কবুল করেন। সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন, সৎ পথে চলুন। দেশের জন্য কাজ করুন’।

এম.এ. জলিল অনন্ত চিত্রজগতে অনন্ত জলিল হিসেবেই বেশি পরিচিত। চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল ও লেভেল আর এ লেভেল করেছেন ঢাকার অক্সফোর্ড এরপর ম্যানচেস্টার থেকে বিবিএ এবং ফ্যাশন ডিজাইনিং পড়েন।

তিনি ১৯৯৯ সালে একজন সফল ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেন। তিনি ২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। সম্প্রতি তাকে ধর্মকর্ম পালন করেত দেখা যাচ্ছে। শুধু তাই নয় তিনি সামাজিক কর্মকাণ্ডের অংশ হিসেবে ইতোমধ্যে ৩টি এতিমখানা নির্মাণ করেছেন।

মিরপুর ১০ নং , বাইতুল আমান হাউজিং ও সাভার মধুমতি মডেল টাউনে আছে এতিমখানাগুলো। এ ছাড়াও সাভারের হেমায়েতপুরের ধল্লা গ্রামে সাড়ে ২৮ বিঘার উপর একটি বৃদ্ধাশ্রম নির্মাণের কাজ শুরু করেছেন অনন্ত জলিল। তিনি ঢাকার হেমায়েতপুরে অবস্থিত ‘বায়তুস শাহ জামে মসজিদ’ এর নির্মাণকাজেও অবদান রাখেন।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com