web stats আফ্রিদির সন্তান রয়েছে আরশি খানের গর্ভে! সম্প্রতি বিগ বস-এর এগারো নম্বর সিজনে সত্যি কথা প্রকাশ্যে ফাঁস করলেন তিনি

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

আফ্রিদির সন্তান রয়েছে আরশি খানের গর্ভে! সম্প্রতি বিগ বস-এর এগারো নম্বর সিজনে সত্যি কথা প্রকাশ্যে ফাঁস করলেন তিনি

আরশি খানকে মনে আছে? তিনি বলেছিলেন, আফ্রিদির সন্তান রয়েছে তাঁর গর্ভে! তবে সম্প্রতি সত্যি কথা প্রকাশ্যে ফাঁস করলেন তিনি। বিগ বস-এর এগারো নম্বর সিজনে ক্যামেরার সামনে বলে ফেললেন আসল সত্যি!

‘বিগ বস’-এ ‘উইকএন্ড কা বার’ নামক প্রোগ্রামে ক্যামেরার সামনেই মুখ খুললেন জনপ্রিয় এই মডেল! সংশ্লিষ্ট অনুষ্ঠানে ক্যামেরার সামনে স্পষ্ট স্বীকারোক্তি করতে হয় বিগ বসের প্রতিযোগীদের। এর আগে টুইটারে কার্যত বিস্ফোরণ ঘটিয়ে আরশি খান বলে দিয়েছিলেন, ‘‘হ্যাঁ শাহিদ আফ্রিদির সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে আমার! কারোর সঙ্গে শোওয়ার জন্য কি ভারতীয় মিডিয়ার অনুমতি নিতে হবে নাকি! এটা আমার ব্যক্তিগত জীবন। আমার কাছে ভালবাসা এটাই।’’ এমনকী অতীতে তিনি আফ্রিদিকে নিজের ‘মেহবুব’ বলেও সম্বোধন করেছেন।

যাই হোক, পুরো একশো আশি ডিগ্রি ঘুরে আরশি খান সম্প্রতি ‘উইকএন্ড কা বার’ নামক অনুষ্ঠানে বলেছেন, ‘‘পুরোটাই প্রচারে আসার জন্য করেছিলাম। এটা পাবলিসিটি স্টান্ট ছিল!’’

কোনও সন্দেহ নেই সুদর্শন আফ্রিদিকে তারকা ক্রিকেটের পাশাপাশি মহিলা ভক্তের আবদারও সামলাতে হয়। তাঁর ফ্ল্যামবয়েন্ট চরিত্রও অজানা নয়। তাই অনেকেই আরশি খানের কথা বিশ্বাস করে নিয়েছিলেন। তবে এতদিন পর প্রকাশ্যে এল সত্য! তা-ও আবার ক্যামেরার সামনে।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com