web stats যে সকল অভিনেত্রীরা শুধুমাত্র টাকার জন্য বিয়ে করেছেন

শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

যে সকল অভিনেত্রীরা শুধুমাত্র টাকার জন্য বিয়ে করেছেন

চারদিকের গুঞ্জন, বেশ কয়েকজন বলিউড সুন্দরী নাকি শুধুমাত্র অর্থের জন্য বিয়ে করেছেন। এদের মধ্যে অনেকের স্বামীর বয়স দ্বিগুন, অনেকে দুই/তিনবার বিয়ে করেছেন।

জয় মেহেতা – জুহি চাওলা: নব্বই দশকের সাড়া জাগানো বলিউড অভিনেত্রী জুহি চাওলা একজন অতি ধনী ব্যক্তি “জয়” কে বিয়ে করেন। যার প্রথম স্ত্রী একটি বিমান দূর্ঘটনায় মারা গিয়েছিল।

রাজ কুন্দ্রা – শিল্পা শেঠি: ব্রিটিশ পত্রিকা অনুযায়ী রাজ কুন্দ্রা ধনী ব্যক্তিদের মধ্যে ১৯৮ নম্বরের তালিকায় আছেন। তিনি তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েছিলেন এবং বলিউড সুন্দরী শিল্পা শেঠিকে বিয়ে করেছিলেন।

বোনী কাপুর – শ্রীদেবী: এই দম্পতি বলিউডের এমন একটি জুড়ি যা দেখে মনে হয় তারা একে অপরের জন্য নয়। এই দম্পতিকে দেখে পুরোপুরি মনে করা হয় যে শ্রীদেবী বোনী কাপুরকে শুধুমাত্র টাকার জন্যই বিয়ে করেছিলেন।

অভিষেক – ঐশ্বরিয়া: এই বিয়ে সম্পর্কে বলা হয় যে ঐশ্বরিয়া শুধুমাত্র বচ্চন পরিবারের নামের জন্যই বিয়ে করেছিলেন।

সিদ্ধার্থ – বিদ্যা বালান: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থের দুবার ডিভোর্স হয়ে গেছে আর উনি ‘ডিজনি ইন্ডিয়া’র ডাইরেক্টর।

আয়েশা টাকিয়া – ফারহান: বলিউডের মিষ্টি মেয়ে আয়েশা টাকিয়া এমন একজনকে বিয়ে করেন যে একজন বড় ব্যবসায়ী এবং লোকসভার সদস্য। এছাড়াও বিয়ের পর শোবিজ অঙ্গন থেকে হারিয়ে যান আয়েশা।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com