web stats বড় অঙ্কের বোনাস সহ পাঁচ কোটি টাকার গাড়ি উপহার পাচ্ছেন মাশরাফি

সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭

বড় অঙ্কের বোনাস সহ পাঁচ কোটি টাকার গাড়ি উপহার পাচ্ছেন মাশরাফি

মাশরাফি বিন মুর্তজাকে অধিনায়ক করা মানেই বিপিএল শিরোপা। এটি যেন একটি রীতিতে পরিণত হয়ে গিয়েছে। পাঁচ আসরের মধ্যে চারবারই শিরোপা জিতে সেটি প্রমাণ করেছেন ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি। আগে ঢাকা ও কুমিল্লাকে চ্যাম্পিয়ন করার পর এবার রংপুর রাইডার্সকে চ্যাম্পিয়ন করেছেন মাশরাফি বিন মুর্তজা।

জানা গেছে, শিরোপা জেতার পর বড় অঙ্কের বোনাস সহ পাঁচ কোটি টাকা মূল্যের গাড়ি উপহার পেতে চলেছেন মাশরাফি বিন মুর্তজা। রংপুর রাইডার্স দলের মালিক বসুন্ধরা গ্রুপ তার জন্য রেঞ্জ রোভার গাড়ি উপহারের ব্যবস্থা করছে। এটি বিশেষভাবে প্রস্তুত করা হচ্ছে। গাড়িতে থাকবে মাশরাফি বিন মুর্তজার নামফলক। তবে, মাশরাফি বিন মুর্তজা এটি কবে নাগাদ হাতে পাবেন এ ব্যাপারে কিছু জানা যায়নি।

বিপিএলে এবার বড় দল নিয়েও শুরুতে তেমন একটা চমক দেখাতে পারেনি রংপুর রাইডার্স। কিন্তু তারা কোনোরকমভাবে প্লে-অফে উঠে সবাইকে অবাক করে দেয়ার মতো পারফরম্যান্স করে। এলিমিনেটর, দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ফাইনাল এই তিন ম্যাচে রংপুর রাইডার্সের দুইজন খেলোয়াড় তিনটি সেঞ্চুরি করেন।

ফাইনাল ম্যাচে তো মিরপুর স্টেডিয়াম ভেসেছে ক্রিস গেইলের ছক্কা বন্যায়। রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা শুধু নেতৃত্বেই নয়, ব্যক্তিগত পারফরম্যান্সেও ছিলেন উজ্জ্বল। বোলিং, ব্যাটিং, ফিল্ডিং তিন বিভাগেই অসাধারণ নৈপুণ্য দেখিয়েছেন তিনি।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com