web stats কোহলির সঙ্গে রণবীরের সাবেক প্রেমিকা অনুষ্কার বিয়ে, কি করলেন রণবীর?

রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭

কোহলির সঙ্গে রণবীরের সাবেক প্রেমিকা অনুষ্কার বিয়ে, কি করলেন রণবীর?

বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার বিয়ে হয়েছে গত সোমবার। এরপর শুভেচ্ছা বন্যায় ভাসেন দুই ভুবনের এই দুই তারকা। এমনকি তাদের শুভেচ্ছা জানিয়েছেন বিরাট কোহলির বিয়ে করতে চেয়ে আলোচনায় আসা নারী ইংলিশ ক্রিকেটার ড্যানিয়েল ওয়েটও।

তবে শুভেচ্ছা না জানালেও বিরাট-আনুশকার বিয়ের ছবিতে লাইক দিয়ে গোপনে নব দম্পতিকে স্বাগত জানালেন আনুশকার সাবেক প্রেমিক বলিউড অভিনেতা রণবীর সিং। এখন আপনার প্রশ্ন হতে পারে, দীর্ঘদিন ধরেই তো বিরাট কোহলির সঙ্গে আনুশকার প্রেমের সম্পর্ক শোনা যায়, তাহলে রণবীর সিং কোথা থেকে এলো।

ভারতীয় গণমাধ্যমে খবর, ২০১০ সালে আনুশকা ও রণবীর দু’জন প্রথম একসঙ্গে কাজ করেছিলেন মনীশ শর্মা পরিচালিত ‘ব্যান্ড বাজা বারাত’ছবিতে। বলিউড মহলে জোর গুঞ্জন, সেই থেকেই সম্পর্কের সূত্রপাত এবং পরে প্রেম, তারপর বিচ্ছেদও। তবে সম্পর্ক নিয়ে কেউই কোনো দিন মুখ খোলেননি। বিচ্ছেদের পরেও জোয়া আখতারের ‘দিল ধরকনে দো’ (২০১৫) ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা।

এ অবস্থায় সাবেক প্রেমিকার বিয়ের পর আবারও আলোচনায় রণবীর সিং। প্রাক্তন প্রেমিকার বিয়ের খবর পেয়ে কতটা খুশি রণবীর? সে প্রশ্নের উত্তর পাওয়া না গেলেও সোশ্যাল মিডিয়ায় বিরাট-আনুশকার বিয়ের ছবিতে লাইক দিয়ে তাদেরকে স্বাগত জানিয়েছেন রণবীর।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com