web stats বাংলাদেশ ছাড়ার আগে মাশরাফির ছেলেকে হাসিমুখে কোলে তুলে নিলেন গেইল, তারপর সবাইকে যা বললেন

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

বাংলাদেশ ছাড়ার আগে মাশরাফির ছেলেকে হাসিমুখে কোলে তুলে নিলেন গেইল, তারপর সবাইকে যা বললেন

টি-টোয়েন্টি ফরম্যাটের রাজা। চার ছক্কার রাজা গেইল। গেইল মানেই বোলারের উপর দিয়ে টর্নেডো ধমকা ঝড়। যেদিন শুরু করেন সেদিন আর কোন বোলারের নিস্তার নাই। সারাবিশ্বে তাকে চিনে জানে ব্যাটিং দানব হিসেবে। বাংলাদেশে বিপিএল খেলতে এসে এদেশের প্রতি তার ভালবাসা কম নয়।

বিশেষ করে এবার রংপুরের মাশরাফির সতির্থ হতে পেরে নিজেকে গর্বিত মনে করছেন নিজেকে। তাছাড়া বিপিএলের ফাইনাল ট্রফি জিততে পেরে যারপরনাই খুশি। প্রশংসায় ভাসালেন এদেশের কোটি মানুষের হৃদয়ে যার ভালবাসা সেই মাশরাফিকে এবং বাংলাদেশের প্রতি অকুনঠ ভালবাসার কথা।

বিশ্ব ক্রিকেটের টি-টোয়েন্টিতে সারা বিশ্বে টি-টোয়েন্টি ফরম্যাটের সবচেয়ে জনপ্রিয় মুখ। তাকে বলা হয় টি-টোয়েন্টি ক্রিকেট বিনোদনের ফেরিওয়ালা। আইপিএল থেকে বিগব্যাশ, পাকিস্তান সুপার লিগ থেকে বিপিএল, কোথায় নেই তিনি! সব টুর্নামেন্টেই তিনি মধ্যমণি। নায়ক।

বিপিএল খেলছেন প্রথম আসর থেকেই। এবার খেলেছেন রংপুরের হয়ে। গড়েছেন অসংখ্য রেকর্ড। চার ছক্কার বিনোদনে ভাসিয়ে রেখেছিলেন দর্শকদের। দলকে করেছেন চ্যাম্পিয়ন।

শেষ হয়ে গেল জাকজমকপূর্ণ এবারের বিপিএল। দুই একদিনের মধ্যে ঢাকা ছাড়বেন। এর মধ্যেই মাশরাফির ছেলেকে কোলে তুলে নিলেন ছক্কা দানব গেইল। এই ছবিটি এখন সামাজিক মাধ্যমে ব্যাপক ভাবে ছড়িয়ে পরেছে।

সামনের বিপিএলে আবার বিনোদনের প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন ক্রিস গেইল। ফাইনাল জয়ের নায়ক বলেন,‘ এখানে খেলতে আমি পছন্দ করি। সেই কবে থেকে এখানে খেলছি। আপনাদের বিনোদন দিতে আবার আসব।’

মাশরাফির সঙ্গে খেলতেও বেশ পছন্দ করেন গেইল। মাশরাফির প্রশংসা করে তিনি বলেন,‘ মাশরাফি চমৎকার অধিনায়ক। সে আন্তর্জাতিক মানের অধিনায়ক। অনেক ঠাণ্ডা মাথার মানুষ। সে রিলাক্স করার জন্য মাঝে মধ্যে কিছু মজার কথা বলবে। তার বড় গুণ হলো, শেষ না হওয়ার আগ পর্যন্ত কখনোই হাল ছেড়ে দেয় না ও। সে অনেক ভালো শ্রোতাও। পাশাপাশি সে সবাইকে শ্রদ্ধাও করতে জানে। ’

গেইল বিপিএল জয়ের পর জানালেন, ‘সবাইকে ধন্যবাদ। এটা অনেক বড় ম্যাচ, অনেক বড় উৎসব। ফাইনালে এমন সেঞ্চুরি করা দারুণ ব্যাপার। এটা জয়ের উপলক্ষ্য তৈরি করেছে। আমি খুব খুশি আমরা সেরা হয়ে বের হতে পেরেছি। ’

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com