web stats কাউকে না জানিয়ে চুপিসারে বিয়ে সাড়লেন যেসকল বলিউড তারকারা

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

কাউকে না জানিয়ে চুপিসারে বিয়ে সাড়লেন যেসকল বলিউড তারকারা

তারকাদের সঙ্গে তারকার প্রেম নতুন কিছু নয়। ঢালিউড, টালিউড, হলিউডের মত বলিউডেও এই প্রেমের গল্প অনেক আছে। শুধু যে তারকাদের সঙ্গেই তারকাদের মিল হয় তা কিন্তু নয়। অনেক সময় দেখা যায় জীবন সাথি হিসেবে তারকারা বেছে নেয় ভিন্ন পেশার মানুষকেও। তারকাদের এমন প্রেমের গুঞ্জন প্রায়ই মিডিয়াতে প্রকাশ পায়। কিন্তু প্রেম মানে যে লুকোচুরি তা বোঝা যায় তাদের গোপনিয়তায়।
মিডিয়ার সামনে নিজের প্রেম, পছন্দ বা ভালোলাগার মানুষের কথা এড়িয়ে যান সবাই। তবুও প্রেমের এই গুঞ্জন চাপা থাকেনা বেশি দিন। একসময় তা প্রকাশ পেয়েই যায়। অনেক সময় দেখা যায় গোপন প্রেম গোপন রেখে মিডিয়া ও ভক্তদের নজর থেকে অনেকটা দূরে গিয়ে পরিনয় ঘটান তারকারা। গোপনে বিয়ে করেন অনেকেই। সম্প্রতি তেমনটা করলেন বিরাট-আনুশকা। বলিউডে এমন কয়েকজন তারকার গোপন বিয়ে নিয়ে সাজানো হয়েছে প্রতিবেদনটি –

মাধুরী-শ্রীরাম

বলিউডের ‘ধক ধক’ গার্ল মাধুরী দিক্ষীত। তার বিয়ের কথা মনে আছে নিশ্চই। তিনি বিয়ে করেছিলেন মার্কিন যুক্তরাষ্ট্র নিবাসী চিকিৎসক শ্রীরাম নেনকে। যুক্তরাষ্ট্রেই বিয়ে করেছিলেন মাধুরী। বলিউডের হাতেগোনা কয়েক জন সেলিব্রিটি গিয়েছিলেন সেই বিয়েতে।

মনীষা-সম্রাট

২০১০ সালের কথা। ওই বছর ১৯ জুন নেপালি ব্যবসায়ী পাত্র সম্রাট দাহালের সঙ্গে ট্র্যাডিশনাল বিয়ে করেছিলেন মনীষা কৈরালা। কাঠমান্ডুতে হয়েছিল সেই বিয়ে। হানিমুনে ফিনল্যান্ডে গিয়েছিলেন সেই দম্পত্তি। ফেসবুকে পরিচয়ের মাধ্যমে বিয়ে হয়েছিল মনীষা ও সম্রাটের। যদিও বিয়ের দু’বছরের মধ্যেই ডিভোর্স হয়ে যায় তাঁদের।

রানি-আদিত্য

২০১৪ সালে ইতালিতে রোম্যান্টিক ডেস্টিনেশন ওয়ে়ডিং সেরেছিলেন রানি মুখোপাধ্যায়। যশ রাজ ফিল্মসের সিইও আদিত্য চোপড়ার সঙ্গে রানির বিয়ের কোনও খবরই ছিল না মিডিয়ার কাছে। শুধু পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধুরাই হাজির ছিলেন রানির বিয়েতে।

প্রিয়ঙ্কা ভোরা-রণবিজয় সিংহ

বলিউড এবং হিন্দি টেলিভিশনের তারকা রণবিজয় সিংহ বিয়ে করেছিলেন মোম্বাসায়। দুবাইতে হয়েছিল তাঁদের এনগেজমেন্ট। ২০১৪ সালে লন্ডন নিবাসী প্রিয়ঙ্কা ভোরার সঙ্গে বিয়ে হয় রণবিজয়ের। লন্ডনেই হয়েছিল তাদের রিসেপশন পার্টি।

আব্রাহাম-প্রিয়া

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক জন আব্রাহামও বিয়ে করেছিলেন চুপিসারে। ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার প্রিয়া রাঞ্চলের সঙ্গে ২০১৪ সালে বিয়ে করেছিলেন জন। খুব ছোট অনুষ্ঠানেই হয়েছিল বিয়ে। এই বিয়ে নিয়েও কারও কাছে কোনও খবর ছিল না।

কুণাল কপূর-নয়না বচ্চন

বলিউড অভিনেতা কুণাল কপূর বিয়ে করেছিলেন ২০১৫ সালে। অমিতাভ বাচ্চনের ভাইঝি নয়না বাচ্চনের সঙ্গে আফ্রিকার সেচেলিজ দ্বীপে বিয়ে হয়েছিল কুণালের। সেই বিয়েতেও হাজির ছিলেন দুই পরিবারের একেবারে ঘনিষ্ঠরা।

প্রীতি-জেনে গুডএনাফ

প্রীতি জিনতা বিয়ে করেছিলেন লস অ্যাঞ্জেলসের ব্যবসায়ী জেনে গুডএনাফকে। এই বিয়েও হয়েছিল একেবারেই চুপিসারে। শাহরুখ খান, সালমান খান, যুবরাজ সিংহের মতো কয়েকজন তারকা হাজির ছিলেন প্রীতির বিয়েতে।

বিরাট-আনুশকা

বিরাট কোহলি আর আনুশকা শর্মা। এতোদিন যে গুঞ্জন ছিলো মাঠে ও রঙিন পর্দায়। এই মুহূর্তে এটা নিয়ে আর কোন গসিপ প্রয়োজন নেই। খুবই গোপনে কাজটা শেষ করলেন এই দুই তারকা। ইতালির চমৎকার ওয়েডিং ডেস্টিনেশনে বিয়েটা সেরে নিলেন তাঁরা। খুবই কাছের কিছু মানুষ ছাড়া কাউকে দেখা যায়নি এই আয়োজনে।

এছাড়াও বলিউডে এর আগে বেশ কয়েকজন অভিনেতা এমনই চুপিসারে বিয়ে সেরেছেন। আর সেগুলি সবই ছিল রোম্যান্টিক ডেস্টিনেশন ওয়েডিং।

এই বিভাগের আরো খবর


WP2Social Auto Publish Powered By : XYZScripts.com